খেলাধুলা

মিডিয়া কাপ ফুটবলের তৃতীয় রাউন্ডে ৮ দল, স্থগিতের সিদ্ধান্ত

ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছে জিটিভি, ডেইলি সান, আমাদের সময়, আজকালের খবর, নয়া দিগন্ত, মানবজমিন, জাগোনিউজ ও যুগান্তর। আজ বুধবার (১৮ মার্চ) দ্বিতীয় রাউন্ডের প্রথম পর্বে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। করোনাভাইরাসের পরিস্থিতি বিবেচনা করে আগামী ৩১ মার্চ পর্যন্ত টুর্নামেন্ট স্থগিত করা হয়েছে। তৃতীয় রাউন্ড কবে থেকে মাঠে গড়াবে সেটি পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

আজ দিনের প্রথম ম্যাচে জিটিভি টাইব্রেকারে ৪-৩ ব্যবধানে নাগরিক টিভিকে হারায়। সেরা খেলোয়াড় হন জিটিভির এম এম সেকান্দার। দ্বিতীয় ম্যাচে ডেইলি সান ১-০ গোলে এটিএন নিউজকে পরাজিত করে পরের রাউন্ড নিশ্চিত করে। ম্যাচসেরা হন ডেইলি সানের সোহেল পাটোয়ারী। তৃতীয় ম্যাচে আমাদের সময় ৩-০ গোলে সংগ্রামকে পরাজিত করে তৃতীয় রাউন্ড নাম লেখায়। ম্যাচসেরা হন আমদের সময়ের আসাদুর রহমান। চতুর্থ ম্যাচে আজকালের খবর ১-০ গোলে দৈনিক জবাবদিহিকে হারিয়ে পরবর্তী রাউন্ডে পা রাখে। এই ম্যাচের সেরা খেলোয়াড় হন আজকালের খবরের মোজাম্মেল হক তুহিন।

পঞ্চম ম্যাচে নয়াদিগন্ত ১-০ গোলে ইত্তেফাককে পরাজিত করে। ম্যাচসেরা হন নয়াদিগন্তের মনির হোসেন। ষষ্ঠ ম্যাচে মানবজমিন ১-০ গোলে ইনকিলাবকে পরাজিত করে তৃতীয় রাউন্ডে ওঠে। ম্যাচসেরা হন মানবজমিনের অতিথি খেলোয়াড় শাকিল। দিনের শেষ ম্যাচে জাগোনিউজ ৩-০ গোলে সংবাদকে পরাজিত করে। সেরা খেলোয়াড় হন বিজয়ী দলের মনিরুজ্জামান উজ্জ্বল। যুগান্তর ওয়াক ওভার পেয়ে তৃতীয় রাউন্ডে নাম লেখায়।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৪০ হাজার টাকা প্রাইজমানি পাবে। রানার্স-আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। ফেয়ার প্লে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা ও সর্বোচ্চ গোলদাতাকে ট্রফি এবং ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল- কালেরকণ্ঠ, বাংলাদেশ টেলিভিশন, বিডিনিউজ২৪.কম, সংবাদ প্রতিদিন, আরটিভি, এশিয়ান টিভি, করতোয়া, আমাদের সংবাদ, জাগোনিউজ২৪, আমাদের সময়, যমুনা টিভি, জনকণ্ঠ, এটিএন বাংলা, নয়া দিগন্ত, বার্তা২৪, রেডিও টুডে, নিউ এইজ, অবজারভার, রাইজিংবিডি.কম, সংগ্রাম, ইউএনবি, আজকালের খবর, সমকাল, যুগান্তর, চ্যানেল২৪, ৭১ টিভি, নিউ নেশান, বাংলাভিশন, একুশে টিভি, বাংলাদেশ প্রতিদিন, সংবাদ, খোলা কাগজ, জবাবদিহি, ঢাকা টাইমস, নাগরিক টিভি, বাংলাদেশ পোস্ট, বাংলাদেশের খবর, সময়ের আলো, ইনকিলাব, ইত্তেফাক, ভোরের ডাক ও ডেইলি সান।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।

 

ঢাকা/আমিনুল