খেলাধুলা

ফুটবল খেলার ইচ্ছা আরও বেড়ে গেছে: মার্সেলো

করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে ১২ মার্চ থেকে বন্ধ হয়ে আছে স্প্যানিশ লা লিগা। দুই মাসের বেশি অনাকাঙ্ক্ষিত বিরতির পর লিগ আয়োজক কমিটি ঘোষণা দিয়েছে মধ্য জুনে ফিরছে খেলা। আর লিগ শুরুর ঘোষণা আসার পর থেকে মাঠে নামার জন্য যেন তরই সইছে না রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান তারকা মার্সেলোর।

গত শুক্রবার লা লিগা সভাপতি হাভিয়ের তেবাস জানান, আগামী ১১ জুন থেকে আবার মাঠে গড়াবে স্প্যানিশ লা লিগা। প্রথম ম্যাচে মুখোমুখি হবে সেভিয়া ও রিয়াল বেটিস। আর এরপর থেকে মাঠে ফেরার আগ্রহ প্রবলভাবে তাড়া করে বেড়াচ্ছে মার্সেলোকে।

খেলায় ফেরার লক্ষ্যে দলের সঙ্গে গত ১১ মে থেকে অনুশীলন শুরু করেছেন মার্সেলো। রিয়াল মাদ্রিদ টিভিকে জানান, এখন দিন গুণছেন মাঠে ফেরার।

মার্সেলো বলেন, ‘মাঠে অনুশীলন ছাড়া আমরা কখনও এতো দিন ফুটবলের বাইরে ছিলাম না। যখন থেকে আমরা খেলা বন্ধ করেছি, ফুটবল খেলার ইচ্ছা আরও বেড়ে গেছে।’

এরপরে নিজের ফুটবল খেলার আগ্রহের কথা টেনে বলেন, ‘এখন পুনরায় শুরু করার খুব কাছাকাছি আমরা এবং এই মুহূর্তে আমার ফুটবল খেলার ইচ্ছা কেবল বাড়ছেই। সবকিছুর ইতিবাচক দিকগুলো আমাদের নিতে হবে। আমরা ইতোমধ্যে রুটিনের সঙ্গে মানিয়ে নিয়েছি।’ ঢাকা/কামরুল