খেলাধুলা

পাকিস্তান টেস্টেও নেই ডি গ্র্যান্ডহোম

ওয়েস্ট ইন্ডিজের পর পাকিস্তানের বিপক্ষেও হোম টেস্ট সিরিজে খেলছেন না নিউ জিল্যান্ডের অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম। পায়ের ইনজুরি এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি। টি-টোয়েন্টি দিয়ে এই দুই দলের লড়াই শুরুর তিন দিন আগে এই খবর জানিয়েছে নিউ জিল্যান্ড ক্রিকেট।

পিতৃত্বকালীন ছুটিতে থাকা নিউ জিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের ফেরার ব্যাপারেও একটা ধারণা দিয়েছেন কোচ গ্যারি স্টিড। সম্ভবত দ্বিতীয় টি-টোয়েন্টিতে তাকে দলে পাওয়া যাবে। অবশ্য এই বিষয়টি এখনও অপেক্ষমাণ। প্রথম সন্তানের মুখ দেখার অপেক্ষা এখনও ফুরোয়নি উইলিয়ামসনের। সঙ্গী সারাহ রাহিমের পাশে আছেন সর্বক্ষণ।

উইলিয়ামসনকে নিয়ে স্টিড বলেছেন, ‘এই পর্যায়ে এসে আমরা তার সন্তানের ব্যাপারে নতুন কোনও খবর পাইনি। তাই যেভাবে এখন চলছে, সেভাবেই চলুক।’ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই ও তিন নম্বর টি-টোয়েন্টিতে দেখা যেতে পারে অধিনায়ককে।

ডি গ্র্যান্ডহোমকে মধ্য জানুয়ারি থেকে ঘরোয়া ক্রিকেটে দেখা যাবে বলে প্রত্যাশা নিউ জিল্যান্ড কোচের। একই সঙ্গে লকি ফার্গুসনের চোটের ব্যাপারেও নতুন কোনও খবর পাওয়া যায়নি। তার স্ক্যান রিপোর্টের অপেক্ষায় আছে টিম ম্যানেজমেন্ট। তবে বাঁহাতি স্পিনার আজাজ প্যাটেলের ব্যাপারে আশাবাদী নির্বাচকরা। ডি গ্র্যান্ডহোমের সঙ্গে তিনিও উইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ছিলেন না।