খেলাধুলা

ক্যারম এককে নুরুজ্জামান চ্যাম্পিয়ন, কামাল রানার-আপ

‘মাদককে বয়কট করুন, খেলাধুলায় সুস্থ জীবন গড়ুন’ এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় চলছে ‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২০’।

আজ বুধবার (১৬ ডিসেম্বর) প্রতিযোগিতার ক্যারম (একক) ইভেন্ট অনুষ্ঠিত হয়। ক্র্যাব কার্যালয়ে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন বাংলা ট্রিবিউনের জ্যেষ্ঠ প্রতিবেদক নুরুজ্জামান লাবু। রানার-আপ হয়েছেন বিডিনিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক কামাল হোসেন তালুকদার। তৃতীয় হয়েছেন সংবাদ প্রতিদিনের ইকরামুল কবীর টিপু। ক্যারম (একক) প্রতিযোগিতায় অংশ নিয়েছিল ১৬ জন ক্র্যাব সদস্য। খেলাটি পরিচালিত হয় নক আউট পদ্ধতিতে।

আগামীকাল ১৭ ডিসেম্বর শুরু হবে ক্যারম (দ্বৈত)। এতে অংশ নিচ্ছে ৮ জুটি। এ খেলাটিও ক্র্যাব কার্যালয়ে নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে।

এবারের এই ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম, ব্রিজ, শ্যুটিং, মিনি ম্যারাথন, ব্যাডমিন্টন ও ফুটবল। ফুটবল ইভেন্টে এ বছর ৯ টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- সোয়াট, এফবিআই, এভারগ্রীন, ফ্রন্টিয়ার ফোর্স, টুডেস ক্রাইম টপটেনস, ইন্টারপোল, ক্র্যাব ইসি একাদশ, টাইফুন এবং ফ্রন্ট লাইনার্স। 

সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি ও যথাযথ সামাজিক দূরত্ব এবারের ক্রীড়া উৎসবে সাতটি ইভেন্টে ক্র্যাবের সদস্যরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই ক্রীড়া উৎসবের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।