খেলাধুলা

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যালের পুরস্কার বিতরণ

‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০’ আজ শনিবার (০২ জানুয়ারি) দুপুরে শহীদ ক্যাপ্টেন (অব:) মনসুর আলী হ্যান্ডবল  স্টেডিয়ামে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের আসরের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ক্রীড়া সম্পাদক রাকিবুল হাসান। তিনি ক্যারম একক-দ্বৈত এবং কলব্রিজে চ্যাম্পিয়ন হয়ে ফেস্টিভ্যালের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

বিভিন্ন ইভেন্টের বিজয়ীসহ বিএসজেএ’র জ্যেষ্ঠ সদস্যদের পুরস্কৃত করে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন )। বিশেষ অতিথি হিসেবে ছিলেন দেশের অন্যতম সেরা দাবাড়– গ্র্যান্ডমাস্টার রিফাত বিন সাত্তার, টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ব্যাডমিন্টন কোচ ওয়াহিদুজ্জামান রাজু। বিএসজেএ’র সভাপতি মোতাহের হোসেন মাসুমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আবু সাদাত ও সদস্য সচিব আরাফাত জোবায়ের।

টেবিল টেনিস, ক্যারম, দাবা, ব্যাডমিন্টন ও কলব্রিজ এই পাঁচ ডিসিপ্লিনে পাঁচদিন ব্যাপী ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০ অনুষ্ঠিত হয়। টেবিল টেনিস, ব্যাডমিন্টন ও ক্যারম ডিসিপ্লিনে এককের পাশাপাশি ছিল দ্বৈত ইভেন্টও। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্স আপ ও তৃতীয় স্থান অধিকারীর জন্য ক্রেস্ট ও আর্থিক পুরস্কার দেওয়া হয়। সকল ইভেন্টের স্কোরের ভিত্তিতে ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০ দ্য বেস্ট’ ট্রফি পুরস্কার দেয়া হয়। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ একজন সেরা পুরুষ ও একজন সেরা নারী খেলোয়াড়কে পুরস্কৃত করে। এ ছাড়া টুর্নামেন্টে অংশ নেওয়া সবচেয়ে বেশি বয়সী ২০ জন সদস্যকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

এই আয়োজনের সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।