খেলাধুলা

ওয়ালটন জাতীয় মহিলা পেসাপালোর ফাইনালে আনসার ও পুলিশ

‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা পেসাপালো প্রতিযোগিতা-২০২১’ এর ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ।

আজ শুক্রবার (৮ জানুয়ারি) সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ১৪-০১ পয়েন্টে ঢাকা জেলাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ১৫-০২ পয়েন্টে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাবকে হারিয়ে ফাইনালে নাম লেখায়।

আগামীকাল শনিবার সকাল ১০টায় ফাইনালে মুখোমুখি হবে আনসার ও পুলিশ। পল্টন মাঠ থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া চ্যাম্পিয়ন দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

শুক্রবার দুপুরে স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হয় ঢাকা জেলা ও সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব। সাভার কমিউনিটিকে ০৫-০২ পয়েন্টের ব্যবধানে হারিয়ে তৃতীয় হয় ঢাকা জেলা।

এবারের এই প্রতিযোগিতার একটি ক্যাটাগোরিতে অংশ নেওয়া আটটি দলগুলোর মধ্যে রয়েছে- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ঢাকা জেলা, স্যান্ড অ্যাঞ্জেল, সাভার কমিউনিটি ক্লাব, বাংলাদেশ অ্যামেচার স্পোর্টস ক্লাব, জে এস একাডেমি ও নারায়ণগঞ্জ পেসাপালো ক্লাব।

প্রথমে নকআউট পদ্ধতিতে একে-অপরের সঙ্গে গ্রুপ পর্বে মুখোমুখি হয়। গ্রুপ পর্ব থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।