খেলাধুলা

ভারতের ইনজুরির মিছিলে এবার বুমরাহ

তৃতীয় টেস্টের পরেই ভারতীয় দল হারালো তিন ক্রিকেটারকে। হ্যামস্ট্রিং ইনজুরিতে হনুমা বিহারি, আঙুলের চোটে রবীন্দ্র জাদেজার পর পেটে ব্যথার কারণে এবার ছিটকে গেলেন দলের মূল পেসার যসপ্রীত বুমরাহ। 

ভারতীয় ক্রিকেট বোর্ডের বরাত দিয়ে দেশটির সংবাদ সংস্থা পিটিআই বুমরাহর ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে। এই তিনজনকেই ভারত ব্রিসবেন টেস্টে পাবে না। 

সিডনিতে তৃতীয় টেস্টে ফিল্ডিংয়ের সময় পেটে টান লাগে বুমরাহর। যার কারণে তাকে পাবে না ভারত। বুমরা না থাকায় ভারতীয় দলের পেস অ্যাটাকের নেতৃত্বে থাকবেন মোহাম্মদ সিরাজ। তার সঙ্গে নবদীপ সাইনি, শার্দূল ঠাকুর এবং টি নটরাজনের মধ্য থেকে খেলবেন দুজন। 

বুমরাহর আগেই ছিটকে যান হনুমা বিহারি ও জাদেজা। হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে আক্রান্ত বিহারিকে দীর্ঘদিন পাবে না ভারত। ইতিমধ্যে জাদেজার আঙুলে অপাররেশন হয়েছে। বিহারিকে নিয়ে এখনো পুর্নাঙ্গ রিপোর্ট দেয়নি ভারত। 

এর আগে ভারত হারায় দলের দুই পেসার উমেশ যাদব ও মোহাম্মদ শামিকে। মাঝপথে ছিটকে যান কোনো টেস্ট না খেলা লোকেশ রাহুল। এর মধ্যে পাঁজরের ব্যথা আছে রবিচন্দ্রন অশ্বিনের। তিন ম্যাচের সিরিজে এখন ১-১ সমতায়। সিরিজ নির্ধারণী ম্যাচে টিম ম্যানেজম্যান্টের জন্য একাদশ গড়াই কঠিন হয়ে যাবে।