খেলাধুলা

ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালীন ক্রীড়া উৎসব শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) ব্যবস্থাপনায় আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালীন ক্রীড়া উৎসব-২০২১।’ ৩৮টি ক্যাটাগোরিতে দুই শতাধিক বিশেষ শিশু-কিশোরদেও অংশগ্রহণে ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল শুক্রবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

দুপুরে সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) ও জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতি ও জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এবারের এই শীতকালীন ক্রীড়া উৎসবে সারাদেশের বিভিন্ন প্রতিবন্ধী সংস্থা, সংগঠন ও স্কুলের ২ শতাধিক শিশু-কিশোর ৩৮টি ক্যাটাগোরিতে অংশ নিয়েছে। প্যারা অলিম্পিকে যে সকল ডিসিপ্লিন রয়েছে সেসব ডিসিপ্লিনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া প্রতিটি ক্যাটাগোরিতে ভালো করা বিশেষ শিশু-কিশোরদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকম।