খেলাধুলা

ওয়ালটন ‘৯৭/৯৯ ফুটবল টুর্নামেন্ট’ শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও এসএসসি-৯৭।এইচএসসি-৯৯ নামক ফেসবুক ভিত্তিক গ্রুপের আয়োজনে আজ শুক্রবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ৯৭/৯৯ ফুটবল টুর্নামেন্ট-২০২১’।

সকালে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে গুলশান বয়েজ বনাম ঢাকা ড্যাজলারস এর ম্যাচ দিয়ে টুর্নামেন্টের উদ্বোধন হয়। টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার গোলাম গাউস, শহীদ হোসেন শপন এবং জাতীয় দলের সাবেক ফুটবলার ও কোচ আব্দুর রাজ্জাক। 

এ সময় আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট আয়োজক কমিটির কনভেনার মুনতাসির সানিয়াত, কো-কনভেনার রাসেল হাসান, নুরুল হায়াত টুটুল, বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ, ৯৭-৯৯ গ্রুপের প্যানেল ও ইসি মেম্বার, টুর্নামেন্ট আয়োজক কমিটির সদস্যসহ ২৪টি দলের খেলোয়াড় ও কর্মকর্তাগণ। 

আগামীকাল শনিবার (৬ মার্চ ২০২১) ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই টুর্নামেন্ট।

এবারের এই ‘ওয়ালটন ৯৭/৯৯ ফুটবল টুর্নামেন্ট-২০২১’ এ সারাদেশ থেকে মোট ২৪টি দল অংশ নিয়েছে। গ্রুপের ৩০ হাজার সদস্যের মধ্যে থেকে ২৪০ জন খেলোয়াড় এই ২৪টি দলের হয়ে খেলছে।

এই আয়োজনের কো-স্পন্সর ইভ্যালী।