খেলাধুলা

ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

‘ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২১’ শনিবার (৩ এপ্রিল) রাতে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

চারদিন ব্যাপী এবারের এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন মেজর মো. গোলাম সাকীর। ভ্যাটারান বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) জাহাঙ্গীর কবির। সিনিয়র বিভাগে শিরোপা জিতেছেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল মজিদ। মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মিসেস হাফিজা সুলতানা সাথী। আর জুনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মাস্টার সাবরান জামিল বিন আজাদ।

অ্যামেচার গলফ টুর্নামেন্ট হওয়ায় এখানে কোনো প্রাইজমানি ছিল না। তবে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বিজয়ীদের গিফট হ্যাম্পার ও ট্রফি দেওয়া হয়।

রাতে আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ। এ সময় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর ভিসি ও আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সম্মানিত ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী উপস্থিত ছিলেন।

এ ছাড়া ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল শাহ- নূর জিলানী, আর্মি গলফ ক্লাবের গলফ ক্যাপ্টেন কর্নেল মো. সাজ্জাদ হোসেন এবং আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা কর্নেল এস এম শওকত আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হয়। ক্যাটাগোরিগুলো হলো- লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে ছয় শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছেন। যার মধ্যে বিদেশিরাও ছিলেন।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল রাইজিংবিডি.কম।