খেলাধুলা

ইব্রার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালো মিলান

এসি মিলানের সঙ্গে আরও এক বছরের চুক্তি করলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। গণমাধ্যমের খবর, চুক্তি অনুযায়ী এক বছরে ৬০ লাখ ইউরো আয় করবেন, সঙ্গে থাকছে ১০ লাখ বোনাস।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সিরি আ দলটি এক বিবৃতিতে সুইডিশ স্ট্রাইকারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর খবর নিশ্চিত করে। তারা বলেছে, ‘জ্লাতান ইব্রাহিমোভিচের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে বলে এসি মিলান ঘোষণা দিচ্ছে। ইতালিতে সবচেয়ে বেশি সময় ধরে জ্লাতান যে ক্লাবে খেলেছেন, সেটা হচ্ছে মিলান। রোজোনেরির সঙ্গে ১৩০ ম্যাচে ৮০ গোল করার পর সুইডিশ স্ট্রাইকার পরের মৌসুমেও লাল-কালো জার্সি পরবেন।’

আগামী ৩ অক্টোবর ৪০ বছর পূর্ণ হবে ইব্রার। কিন্তু পারফরম্যান্সে একটুও ধার কমেনি। চোট জর্জর এই মৌসুমে ১৭ লিগ ম্যাচে করেছেন ১৫ গোল। চোট আর নিষেধাজ্ঞার কারণে শেষ দুটি ম্যাচও খেলতে পারেননি। আগামী ২৬ এপ্রিল লাৎসিওর বিপক্ষে সিরি আতে দেখা যেতে পারে তাকে।

২০১৯ সালের ডিসেম্বরে ছয় মাসের চুক্তিতে মিলানে আসেন ৩৯ বছর বয়সী স্ট্রাইকার। ১৮ লিগ ম্যাচে ১০ গোল করলে ক্লাব তার সঙ্গে নতুন চুক্তি করে। ফর্মের ধারাবাহিকতায় সম্পর্ক বাড়লো আর এক মৌসুমের জন্য।

ছয় ম্যাচ হাতে রেখে এই লিগ আসরে ৬৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মিলান। তাদের নগরপ্রতিদ্বন্দ্বী ইন্টার মিলান ১০ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে। ইব্রাকে নিয়ে বাকিটা পথ মিলান কেমন লড়াই করে তা দেখার অপেক্ষায় ক্লাব ভক্তরা।