খেলাধুলা

টঙ্গীতে হাজারো শিক্ষককে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর ঈদ উপহার

টঙ্গীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল সোমবার (১০ মে) কিন্ডারগার্টেন শিক্ষকদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন। তিনি প্রায় এক হাজারের বেশি শিক্ষককে এই ঈদ উপহার দেন।

এ সময়ে প্রতিমন্ত্রী বলেন, ‘করোনা পরিস্থিতির শুরু থেকেই আমাদের সরকার সাধারণ জনগণের পাশে রয়েছে। আমরা প্রতিবারের মতো এবারও ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে নানা মানবিক সহায়তা কার্যক্রম গ্রহণ করছি। ভবিষ্যতেও সরকারের এ সব জনমুখী কর্মসূচি অব্যাহত থাকবে।’

গাজীপুর প্রাইভেট স্কুল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মুহাম্মদ হেদায়েত উল্লাহর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান, টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম, ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শওকত আলী, সহ-সভাপতি হাজী মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন হাওলাদার, মজিবুর রহমান মাষ্টার, সরকার নজরুল ইসলাম বিপ্লব, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, টঙ্গী কলেজ ছাত্রলীগ সভাপতি কাজী মঞ্জুর, টঙ্গী থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু।