খেলাধুলা

বিধ্বংসী ইমনের পর শুভাগত-মাহমুদুলের দৃঢ়তায় মোহামেডানের ভালো পুঁজি

শুরুতেই ৫ ছক্কা হাঁকালেন পারভেজ হোসেন ইমন। কিন্তু তার ফিরে যাওয়ার পর হঠাৎ ছন্দপতন। সেখান থেকে মোহামেডান ঘুরে দাঁড়িয়ে ভালো পুঁজি পেয়েছে। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে তারা ১৫৫ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে।

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে মোহামেডান ৭ উইকেটে তুলেছে ১৫৪ রান। মতিঝিল পাড়ার শুরুটা দারুণ ছিল। দুই উদ্বোধনী ব্যাটসম্যান ৫.২ ওভারে ৫৮ রান তোলে। যার ৪৫ রানই আসে পারভেজ হোসনে ইমনের ব্যাট থেকে। দলে ফেরা ইমন ১৯ বলে ৪৫ রান করেন। ২ চার ও ৫ ছক্কায় মাঠ মাতিয়ে রাখেন তিনি। চতুর্থ ওভারে শরিফুলকে ২টি করে চার ও ছক্কায় এলোমেলো করে দেন ইমন। তার হাতেই ষষ্ঠ ওভারে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ইমন। বোলার ছিলেন মোস্তাফিজ।

এরপর দ্রুত আব্দুল মজিদ (১৪) ও শামসুর রহমান (৩) আউট করেন। এরপর ইরফান শুক্কুরের ১৯ বলে ১ চার ও ২ ছক্কায় সাজানো ২৪ রানের ইনিংসটি শেষ হয় রান আউটে। মাহমুদুল হাসানের ডাকে সাড়া দিয়ে শেষ পর্যন্ত বিপদ ডেকে আনেন তিনি।

শেষ দিকে শুভাগত হোমে ১৫ বলে ২৫ ও মাহমুদুল হাসানের ২৯ বলে ৩২ রানের ইনিংসে মোহামেডানের রান দেড়শ পেরিয়ে যায়। বল হাতে শরিফুল ও মোস্তাফিজ ২টি করে উইকেট নিয়ে প্রাইম ব্যাংকের সেরা বোলার। ১টি করে উইকেট পেয়েছেন মনিরি হোসেন ও নাঈম হাসান। 

দুই দলই নিজেদের প্রথম সুপার লিগের খেলায় হেরেছিল। আজ কার মুখে বিজয়ের হাসি ফুটে সেটাই দেখার।