খেলাধুলা

মেসির সঙ্গে পিএসজির আলোচনা চলছে!

লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনা ছাড়ার ঘোষণা এসেছে বৃহস্পতিবার। আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে নতুন চুক্তিতে রাজি হয়নি কাতালান জায়ান্টরা। তারপরই একবার মেসির প্রতিনিধিরা যোগাযোগ করেছে প্যারিস সেন্ত জার্মেইর সঙ্গে। দুই পক্ষের আলোচনা চলছে বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি স্পোর্ট।

শনিবার আরো বিস্তারিত আলোচনা হয়েছে। আপাতদৃষ্টিতে ধারণা করা হচ্ছে, এই চুক্তি হয়েই যাবে। রোববার (৮ আগস্ট) ন্যু ক্যাম্পে মেসি বিদায়ীয় সংবাদ সম্মেলন করবেন। সেখানেও এ ব্যাপারে কিছু জানা যাবে বলে মনে করা হচ্ছে।

গত বৃহস্পতিবার বার্সা ঘোষণা দেয়, আর্থিক ও কাঠামোগত বাধার কারণে ২১ বছর পর মেসির সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে বাধ্য হচ্ছে তারা। পরের দিন সংবাদ সম্মেলনে প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তা জানান, মেসিকে রাখতে গেলে ধ্বংস হয়ে যেতে পারত বার্সা।

গত ১ জুলাই থেকে ফ্রি এজেন্ট ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড। তারপরও বেতন কমিয়ে পাঁচ বছরের জন্য বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করতে রাজি ছিলেন তিনি। তবে হলো না লা লিগার কঠোর নীতির কারণে।

পিএসজির সঙ্গে কথা চলার মধ্যেই গুঞ্জন ওঠে ফরাসি চ্যাম্পিয়নরা তিন বছরের জন্য বার্ষিক সাড়ে ৩ কোটি ইউরোতে চুক্তি করতে চায় মেসিকে। ক্লাবটি মালিকের সৎ ভাইও জানান, আলাপ আলোচনা শেষ। ঘোষণা আসছে শিগগিরই। যদিও ঘণ্টাখানেকের মধ্যে এই দাবি উড়িয়ে দেয় পিএসজি।