খেলাধুলা

রোনালদোকে রিয়ালে ফেরাতে চান আনচেলত্তি

ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে ২০১৪ সালে চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের এক যুগের শিরোপা খরা ঘুচান কার্লো আনচেলত্তি। স্প্যানিশ গণমাধ্যমের খবর, সাবেক এই ফরোয়ার্ডকে আবারো সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরিয়ে আনতে চাইছেন ইতালিয়ান কোচ।

পর্তুগিজ মহাতারকার ভবিষ্যৎ নিয়ে এখনো অনিশ্চয়তা কাটেনি। ২০২২ সালের জুনে জুভেন্টাসের সঙ্গে তার চুক্তি শেষ হবে। ইতালিয়ান গণমাধ্যম বলছে, ৩ কোটি ইউরোতে তাকে বিক্রি করে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে সিরি আ জায়ান্টরা।

এদিকে রোনালদোর পরবর্তী গন্তব্য হিসেবে ম্যানইউ ও পিএসজির নামও শোনা যাচ্ছে। কুরিয়ের দেল্লো স্পোর্তের দাবি, এজেন্ট হোর্হে মেন্দেস তাকে ম্যানসিটিতে যাওয়ার প্রস্তাব দিয়েছেন।

স্প্যানিশ গণমাধ্যমের প্রতিবেদন বলছে, এই মৌসুমে মাদ্রিদে রোনালদোকে ফেরানোর আশায় রিয়াল। এল চিরিঙ্গুইতোর সংবাদকর্মী এদু আগুইরের দাবি, জুভেন্টাস স্ট্রাইকারের অবস্থা পর্যবেক্ষণ করছে রিয়াল। তুরিন থেকে বেরিয়ে যাওয়ার রাস্তা নাকি খুঁজছেন তিনি।

রিয়ালে চারটি চ্যাম্পিয়নস লিগ জিতে ২০১৮ সালে জুভেন্টাসে পাড়ি জমান রোনালদো। সেখানে দুটি সিরি আ শিরোপা জিতলেও সতীর্থদের সঙ্গে বনিবনা হচ্ছে না বলে গুঞ্জন।