খেলাধুলা

রোহিতকে ছাড়াই মুম্বাইয়ের আমিরাত পর্ব শুরু

শোনা খবরই সত্যি হলো। ফিটনেস টেস্টে নাকি সমস্যা হয়েছে রোহিত শর্মার। তাই আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের সংযুক্ত আরব আমিরাত পর্বের প্রথম ম্যাচে দেখা গেল না তাদের অধিনায়ককে। কেবল এই ম্যাচে নেতৃত্ব দিতে মাঠে নামছেন কিয়েরন পোলার্ড। চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে তারা।

রোহিতের পরিবর্তে টস করতে আসেন পোলার্ড। টসে হেরে ফিল্ডিং করবে মুম্বাই। পোলার্ড জানিয়েছেন রোহিত সুস্থ আছেন, তাকে দ্রুতই দেখা যাবে নেতৃত্ব দিতে। এই ম্যাচে হার্দিক পান্ডিয়াকেও পাচ্ছে না মুম্বাই।

করোনার কারণে আইপিএলের চতুর্দশ আসর স্থগিত হয় গত মে মাসে। কড়া জৈব সুরক্ষা বলয় তৈরি করে নিজেদের মাটিতে আইপিএল শুরু করেছিল ভারত। কিন্তু তাদের বলয় টেকেনি। করোনার দ্বিতীয় ঢেউয়ে ওলটপালট হয়ে যায় সব। ২৯ ম্যাচের পর আইপিএল স্থগিত করে দেয় আয়োজকরা। চার মাস পর মরুরদেশে আজ থেকে শুরু হলো স্থগিত আইপিএলের বাকি অংশ।

চেন্নাইয়ের হয়ে ডোয়াইন ব্রাভোর আর মুম্বাইয়ের জার্সিতে এটি যশপ্রীত বুমরার শততম ম্যাচ।

চেন্নাই সুপার কিংস: ফাফ ডু প্লেসিস, রুতুরাজ গায়কোয়াড, মঈন আলী, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, মহেন্দ্র সিং ধোনি, শার্দুল ঠাকুর, দীপক চাহার ও জশ হ্যাজেলউড।

মুম্বাই: কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, ঈশান কিষান, আনমলপ্রীত সিং, সৌরভ তিওয়ারি, কিয়েরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, অ্যাডাম মিলনে, রাহুল চাহার, যশপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্ট।