খেলাধুলা

শেখ রাসেল ওয়ালটন ক্লাব কাপ বক্সিংয়ে মডার্ন বক্সিং ক্লাব চ্যাম্পিয়ন

‘শেখ রাসেল ওয়ালটন ক্লাব কাপ অনূর্ধ্ব-১৬ বক্সিং প্রতিযোগিতা-২০২১’ এ রাজশাহীর মডার্ন বক্সিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। রানার্স-আপ হয়েছে যশোরের মোমিননগর প্রীতি পরিষদ। মডার্ন বক্সিং ক্লাব ৪টি ও মোমিননগর প্রীতি পরিষদ ২টি স্বর্ণপদক অর্জন করে।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে জন্য ট্রফি, মেডেল ও প্রাইজমানি দেওয়া হয়। এ ছাড়া দেওয়া হয় ব্যক্তিগত পুরস্কারও।

আজ বুধবার (২০ অক্টোবর) বিকেলে পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব আখতার হোসেন ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম (বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি)। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন।

এবারের এই ক্লাব কাপ বক্সিং প্রতিযোগিতায় ৩৫টি ক্লাবের হয়ে ১২০ জন তরুণ বক্সার ৬টি ওজন শ্রেণিতে অংশ নেয়। তার মধ্যে ছেলে ছিল ৯০ জন, মেয়ে ৩০ জন।

বালক বিভাগের ওজন শ্রেণিগুলোর মধ্যে ছিল- ২৯ কেজি, ৩২ কেজি, ৩৫ কেজি ও ৩৮ কেজি। বালিকা বিভাগের ওজন শ্রেণি ছিল- ৪২ কেজি ও ৪৫ কেজি।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার হিসেবে ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।