খেলাধুলা

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবের সাঁতার প্রতিযোগিতা বৃহস্পতিবার

‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর সাঁতার প্রতিযোগিতা আগামী বৃহস্পতিবার (১১ আগস্ট) পল্টনস্থ আইভি রহমান সুইমিংপুলে অনুষ্ঠিত হবে। যেখানে ৪৫ জন সদস্য প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এ বিষয়ে মঙ্গলবার ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা রাইজিংবিডিকে বলেন, ‘আগামী বৃহস্পতিবার অর্থাৎ ১১ আগস্ট সদস্যদের সাঁতার প্রতিযোগিতা পল্টনস্থ আইভি রহমান সুইমিংপুলে অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে মোট ৪৫ জন অংশ নিবেন।’

উল্লেখ্য, গেল ০৭ জুন ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর উদ্বোধন হয়। ইতোমধ্যে দাবা, কল ব্রিজ, অকশন ব্রিজ, নারী সদস্যদের লুডু, পুরুষ সদস্যদের ক্যারম একক ও দ্বৈত, নারীদের ক্যারম একক ও দ্বৈত, নারী ও পুরুষ সদস্যদের ব্যাডমিন্টন, আর্চারি ও টেবিল টেনিস প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের এই ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবে পুরুষ, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের নিয়ে মোট ২৭টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন (একক ও দ্বৈত) ৪ পয়েন্ট, রানার্স আপ (একক ও দ্বৈত) ৩ পয়েন্ট, তৃতীয় স্থান (একক ও দ্বৈত) অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী (একক ও দ্বৈত) এক পয়েন্ট অর্জন করবেন।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।