খেলাধুলা

শ্যুটিংয়ে সাজ্জাদ ও শাহনাজ চ্যাম্পিয়ন

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এ আজ মঙ্গলবার (১৬ আগস্ট) শ্যুটিং ইভেন্ট অনুষ্ঠিত হয়।

জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত শ্যুটিং পুরুষ ইভেন্টে চ্যাম্পিয়ন হন মো. সাজ্জাদ হোসাইন (জিটিভি)। এই ইভেন্টে রানার আপ হন রুমেল খান (জনকন্ঠ) এবং তৃতীয় স্থান অর্জন করেন জ্যোতির্ময় মণ্ডল (যুগান্তর)।

এদিকে নারী সদস্যদের শ্যুটিং ইভেন্টে চ্যাম্পিয়ন হন নাগরিক টিভির শাহনাজ শারমীন। এই ইভেন্টে রানার আপ হয়েছেন সমকালের সাজিদা ইসলাম পারুল এবং তৃতীয় স্থান অর্জন করেন বিটিভির শামসুন্নাহার বিনু।

এসময় ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, ক্রীড়া উপ-কমিটির সদস্য তারিকুল ইসলাম মাসুম ও রকিবুল ইসলাম মানিক উপস্থিত ছিলেন।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার তত্ত্বাবধানে শ্যুটিং ইভেন্ট পরিচালনা করেন ওমর কামাল।

উল্লেখ্য, গেল ০৭ জুন ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর উদ্বোধন হয়। ইতোমধ্যে দাবা, কল ব্রিজ, অকশন ব্রিজ, নারী সদস্যদের লুডু, পুরুষ সদস্যদের ক্যারম একক ও দ্বৈত, নারীদের ক্যারম একক ও দ্বৈত, নারী ও পুরুষ সদস্যদের ব্যাডমিন্টন, আর্চারি ও টেবিল টেনিস, সাঁতার, দৌড় (১০০ ও ৪০০ মিটার) ও শ্যুটিং প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের এই ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবে পুরুষ, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের নিয়ে মোট ২৭টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন (একক ও দ্বৈত) ৪ পয়েন্ট, রানার্স আপ (একক ও দ্বৈত) ৩ পয়েন্ট, তৃতীয় স্থান (একক ও দ্বৈত) অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী (একক ও দ্বৈত) এক পয়েন্ট অর্জন করবেন।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।