খেলাধুলা

ভারতের বিপক্ষে ম্যাচের আগে পাকিস্তানের জন্য দুঃসংবাদ

আগামীকাল (০৪ আগস্ট) রাতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপের সুপার ফোরের হাইভোল্টেজ ম্যাচে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। এই ম্যাচের আগে দুঃসংবাদই পেতে হলো বাবর-রিজওয়ানদের। তাদের পেসার শাহনেওয়াজ ধানি ইনজুরিতে পড়েছেন। সে কারণে কালকে ভারতের বিপক্ষের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন না।

২৪ বছর বয়সী এই পেসার শারজাহতে শুক্রবার হংকং-এর বিপক্ষের ম্যাচে বল করার সময় পার্শ্ব পেশির ইনজুরিতে পড়েন। সে কারণে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মেডিক্যাল টিম তাকে ৪৮ থেকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণ করবে। এই সময়ের মধ্যে তার একটি স্ক্যানও করানো হবে। এরপর তারা সিদ্ধান্ত নিতে পারবে যে এশিয়া কাপের অন্য ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা।

ইনজুরি জেকে বসেছে পাকিস্তান শিবিরে। ইনজুরির কারণে এশিয়া কাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে তারা পায়নি তাদের তারকা পেসার শাহীন আফ্রিদিকে। টুর্নামেন্ট শুরুর আগে ইনজুরিতে পড়েন মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। এবার ইনজুরির কারণে ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন না ধানি।

পাকিস্তান তাদের প্রথম ম্যাচে ভারতের কাছে শেষ ওভারে হেরে যায়। এরপর দ্বিতীয় ম্যাচে শুক্রবার হংকংকে মাত্র ৩৮ রানে গুটিয়ে দিয়ে ১৫৫ রানের বিশায় জয়ে সুপার ফোর নিশ্চিত করে।