খেলাধুলা

ইয়াসিরের ৪ রানের আক্ষেপ, জয়ে ফিরল প্রাইম ব‌্যাংক

জাতীয় দল থেকে বাদ পড়ার পর ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে ইয়াসির আলী চৌধুরীর ব‌্যাটে রান ছুটছে। শনিবার রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে মাত্র ৭১ বলে ৯৬ রান করেন। সেঞ্চুরি থেকে ৪ রান দূরে থাকতে আউট হন এ ব‌্যাটসম‌্যান। 

তার দারুণ ইনিংসে ভর করে বিকেএসপিতে প্রাইম ব‌্যাংক ৮ উইকেটে ৩৩২ রান তুলে। জবাবে রূপগঞ্জ টাইগার্স ২০৮ রানেই আটকে যায়। ১২৪ রানের বিশাল ব‌্যবধানে জয় পায় প্রাইম ব‌্যাংক। 

ছয়ে নেমে দলের চাহিদা মিটিয়ে আক্রমণাত্মক ব‌্যাটিং করেন ইয়াসির। তাকে সঙ্গ দেন নাসির হোসেন। দুজনই তুলে নেন ফিফটি। ইয়াসির ইনিংসটি লম্বা করেন। এগিয়ে যান সেঞ্চুরির দিকে। কিন্তু ৪ রানের আক্ষেপে পুড়তে হয় তাকে। ৮ চার ও ৪ ছক্কায় ৯৬ রানের ইনিংসটি সাজান। এছাড়া নাসির হোসেন ৪৮ বলে করেন ৫৩ রান। 

ওপেনিংয়ে নাবিলের ৩০ ও শাহাদাতের ৪৬ রানে ভালো শুরু পায় প্রাইম ব‌্যাংক। তাদের ফিনিশিংও ভালো হয়েছে। তাইজুল ১৮ বলে করেন ২৬ রান। রূপগঞ্জ টাইগার্সের হয়ে ৭৩ রানে ৩ উইকেট নেন আলাউদ্দিন বাবু। 

লক্ষ‌্য তাড়ায় মুমিনুল হকের ৭৬ রান বাদে কেউই লড়াই করতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ ২৫ রান করেন ইমরানউজ্জামান। মুমিনুল ৯৬ বলে ২ চার ও ৩ ছক্কায় ৭৬ রান করেন। এছাড়া বাকিরা ছিলেন আসা-যাওয়ার মিছিলে। সঙ্গ না পাওয়ায় মুমিনুলও লম্বা করতে পারেননি নিজের ইনিংস। তাতে বড় হার নিশ্চিত হয় রূপগঞ্জের। 

প্রাইম ব‌্যাংকের হয়ে ২টি করে উইকেট নেন রাজা, রুবেল ও করিম জানাত।

৬ ম‌্যাচে এটি প্রাইম ব‌্যাংকের পঞ্চম জয়। শেষ রাউন্ডে তারা হেরেছিল গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে।