খেলাধুলা

ওয়ালটন স্মার্ট টিভি বীচ বডিবিল্ডিং প্রতিযোগিতা রোববার শুরু

ক্রীড়া ডেস্ক : দেশীয় স্বনামধন্য ইলেকট্রিক, ইলেকট্রনিক্স, অটোমোবাইল ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থপনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ওয়ালটন স্মার্ট টেলিভিশন প্রথম বীচ শরীরগঠন প্রতিযোগিতা-২০১৪’।

পৃথিবীর দীর্ঘতম সুমদ্র সৈতক কক্সবাজারের লাবনী পয়েন্টে আকর্ষণীয় এ শরীরগঠন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আগামী ৮-১০ জুন পর্যন্ত। প্রতিযোগিতা থাকছে সবার জন্য উন্মুক্ত। ইচ্ছা করলে যে কেউ অংশগ্রহণ করতে পারবেন।

তিন দিন ব্যাপি প্রথম বীচ শরীরগঠন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ৮টি ওজন শ্রেণিতে। ক্যাটাগোরিগুলো হলো : ৫৫, ৬০, ৬৫, ৭০, ৭৫, ৮০, ৮৫ ও ৮৫ প্লাস কেজি।

প্রতিযোগিতায় অংশ নেয়া প্রতিটি ওজন শ্রেণিতে প্রথম স্থান অধিকারকারী খেলোয়াড় পাবেন ৫ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড, মেডেল ও সনদপত্র। দ্বিতীয় স্থানধারী পাবেন ৩ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড, মেডেল ও সনদপত্র। তৃতীয় স্থানধারী পাবেন ২ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড , মেডেল ও সনদপত্র।

আজ ওয়ালটন স্মার্ট টেলিভিশন প্রথম বীচ শরীরগঠন প্রতিযোগিতা উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেডারেশনের কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আর বি গ্রুপের অতিরিক্ত পরিচালক ও হেড অব গেমস এন্ড স্পোর্টস, দেশ বরেণ্য ক্রীড়া সংগঠক ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

উপস্থিত ছিলেন আর বি গ্রুপের সোর্সিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ডেপুটি ডিরেক্টর সামছুল আলম পনির, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মেহরাব হোসেন আসিফ। আরো উপস্থিত ছিলেন শরীর গঠন ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল মো. সুবিদ আলী ভূঁইয়া পিএসসি (অব:), এমপি এবং সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো: নজরুল ইসলামসহ অন্যান্যরা।

 

রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৪/আমিনুল/নেছার