খেলাধুলা

ওয়ালটন এয়ারকন্ডিশনার জাতীয় যুব মহিলা হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু

ক্রীড়া প্রতিবেদক : দেশীয় স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড ও দেশের শীর্ষ ক্রীড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় বুধবার থেকে শুরু হয়েছে ৬ দিনব্যাপী ওয়ালটন এয়ারকন্ডিশনার জাতীয় (অনুর্ধ্ব-১৯) যুব মহিলা হ্যান্ডবল টুর্নামেন্ট-২০১৪ । উদ্বোধনী দিনেই বড় জয় পেয়েছে বিজেএমসি, কুষ্টিয়া ও ঢাকা জেলা।

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় সকালে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেণ শিকদার (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য ক্রীড়া সংগঠক ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আর.বি. গ্রুপের এডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস এন্ড স্পোটর্স এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), মহানায়ক মান্না ফাউন্ডেশন ও কৃতাঞ্জলী চলচ্চিত্র এর চেয়ারম্যান শেলী মান্না, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব শিবনাথ রায়, ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কাজী আব্দুল হাকিম ও সম্পাদক মো. নূরুল ইসলামসহ অন্যান্যরা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুল। উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালকের দ্বায়িত্ব পালন করেন এটিএন বাংলার সিনিয়র নিউজ প্রেজেন্টার শামীম আরা মুন্নী। উদ্বোধনী দিনে কুষ্টিয়া জেলা ২৩-০৪ গোলে ময়মনসিংহকে এবং অপর খেলায় ঢাকা জেলা ২৭-০৩ গোলে রাঙ্গামাটিকে পরাজিত করে। টুর্নামেন্টের অপর ভেন্যু মিরপুর শহীদ সোহ্রাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় জামালপুর জেলা ১১-০২ গোলে ফরিদপুরকে এবং বিজেএমসি ৩২-০ গোলের বিশাল ব্যবধানে হারায় শরিয়তপুর জেলাকে। এবারের টুর্নামেন্টে বিভিন্ন জেলা ও সংস্থা সর্বমোট ১৮ টি যুব মহিলা দল ৬টি গ্রুপে অংশগ্রহণ করছে।

 

রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৪/আমিনুল