নির্বাচন

চট্টগ্রামে নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বান রিটার্নিং অফিসারের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের রিটার্নিং অফিসার আবদুল বাতেন নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে নিজ নিজ পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

 

চট্টগ্রামের রিটার্নিং অফিসার আবদুল বাতেন সোমবার সকালে নগরীর দামপাড়া পুলিশ লাইন মাঠে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে নির্দেশনামূলক বক্তব্য শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ভোটারদের প্রতি এই আহ্বান জানান। 

 

আবদুল বাতেন বলেন, ‘শান্তিপূর্ণ ভোটগ্রহণে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন ভোটারদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটকেন্দ্রে সর্বোচ্চ পরিমাণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে আসুন। নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হবে।’

 

পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে রিটার্নিং অফিসার ছাড়াও বক্তব্য রাখেন চট্টগ্রামের পুলিশ কমিশনার মোহা.আব্দুল জলিল মন্ডল।

 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অর্থ, প্রশাসন ও ট্রাফিক) একেএম শহীদুর রহমান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) বনজ কুমার মজুমদার এবং বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

     

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ এপ্রিল ২০১৫/রেজাউল/মোহন/রুহুল