ঢাকা     শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৩ ১৪২৭ ||  ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

এ সপ্তাহের রাশিফল (১১-১৭ জুলাই)

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৫, ১১ জুলাই ২০২০  

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সপ্তাহটি বেশ ভালো কাটতে পারে। বন্ধু ও পারিপার্শ্বিক দিক থেকে ভালো যাবে। স্বাস্থ্য দিক ভালো যাবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কোনো সুসংবাদ পেতে পারেন। তবে অলসতা পরিহার করলে ভালো হবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): মানসিকভাবে উৎফুল্ল থাকবেন। কারো কারো ক্ষেত্রে কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে ও পদন্নোতির সুযোগ তৈরি হতে পারে। পারিবারিক দিক থেকে কোনো সুখবর আপনাকে মানসিকভাবে আনন্দ দেবে। বন্ধু ও পরিচিত মহল থেকে উপকৃত হতে পারেন। কোনো জিনিসপত্র ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। শারীরিক দিকে নজর দিন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): প্রত্যাশা অনুযায়ী সফলতা পেতে পারেন। মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। কাজের জায়গায় সম্মানিত হবেন। সামাজিক ও পারিবারিকভাবে আপনার গুরুত্ব বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। প্রিয়জন সান্নিধ্য আপনাকে আনন্দ দেবে। সপ্তাহের শেষে মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): ব্যয় নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। কোনো কমিটমেন্ট করার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। শারীরিক পরিশ্রম বৃদ্ধি করুন। অর্থযোগ শুভ। ব্যবসা বাণিজ্য ভালো যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক রাখার চেষ্টা করুন। অর্থ আদান-প্রদানে সাবধানতা অবলম্বন করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। শরীরের প্রতি যত্নশীল হোন। কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝি হতে পারে। শত্রু সম্পর্কে সচেতন হোন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক থাকবে। আর্থিক দিক ভালো যাবে। মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। সপ্তাহের শেষের দিকে আপনার সামগ্রিক দিক ভালো যাবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পেশাজীবিদের জন্য বেশ ভালো সময়। দাম্পত্য ও প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক থাকবে। অহেতুক দুশ্চিন্তা পরিহার করুন। ব্যবসায়ীরা বিনিয়োগ করলে সফলতা পাবেন। তবে অর্থ ব্যয় বাড়তে পারে। বৈদেশিক সূত্রে কোনো সুখবর পেতে পারেন। কিছু বিশৃঙ্খল পরিবেশের কারণে স্নায়ুবিক চাপ বাড়তে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সাংসারিক জটিলতা পরিহার করার চেষ্টা করুন। ভ্রমণে সতর্ক হোন। কর্ম পরিবেশ ভালো থাকবে। পেশাজীবিদের জন্য ভালো সময় যাবে। আয় উপার্জন ভালো যেতে পারে। মনের দীর্ঘ দিনের কোনো আশা পূরণ হতে পারে। আবেগ যথাসম্ভব নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): পেশাজীবি ও ব্যবসায়ীদের জন্য ভালো সময়। সহকর্মী সাহচর্যে আপনার কাজের অনুপ্রেরণা বাড়বে। আর্থিক দিক ভালো যাবে। কারো কারো নিকটভ্রমণ হতে পারে। কোনো চুক্তি সম্পাদনের ক্ষেত্রে সতর্ক হোন। সহজ জীবনযাত্রা, সহজপাচ্য খাবার আপনার জন্য মঙ্গলজনক হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। বিনিয়োগের জন্য অনুকূল সময়। কর্মসূত্রে ভ্রমণ হতে পারে। কর্মক্ষেত্রে আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। পারিবারিক শান্তি বজায় থাকবে। কারো কারো ঝামেলা বা দুর্ঘটনার তৈরি হতে পারে। চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): অতিরিক্ত পরিশ্রম ও মানসিক চাপ শারীরিক অসুস্থতার কারণ হতে পারে। ব্যবসায়িক যোগযোগ শুভ। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন। দাম্পত্য সম্পর্কে শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কর্মক্ষেত্রে আপনার সুনাম ও মর্যাদা বাড়বে। প্রেম ও রোমাঞ্চ শুভ। অতিরিক্ত ব্যয়ের ব্যাপারে সতর্ক হলে ভালো। রাগ ও জেদের কারণে মতানৈক্য হতে পারে। স্বাধীন পেশাজীবিদের জন্য ভালো সময়। ভাই-বোন কারো সফলতায় আনন্দ পাবেন। আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব্যক্তির জন্য সপ্তাহটি ভালো যাওয়ার সম্ভাবনা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পেশাজীবিদের সুনাম ও মর্যাদা বাড়বে। ভাইবোনের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। আলোচনার মাধ্যমে যেকোনো সমস্যা সমাধানের চেষ্টা করুন। আর্থিক চাপ বাড়তে পারে। সৃজনশীল ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। বৈদেশিক যোগাযোগে সফলতা আসবে। নিজের শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকুন। সঠিক খাদ্য নির্বাচনে মনোযোগী হোন।

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়