RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১-৭ আগস্ট)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১-৭ আগস্ট)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকারা আবেগপ্রবণ, অস্থির ও ধৈর্যহীন। আপনি কাজকে ভালোবাসেন। এ সপ্তাহে কাজে সফলতা পেতে পারেন। পরিবারের সদস্যদের প্রতি যত্নশীল হোন। নতুন পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বৃষ রাশির জাতক-জাতিকারা চিন্তাভাবনায় ধীর-স্থির। এদের বৈষয়িক বিচার-বুদ্ধি প্রখর। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পরিচিতদের অনেক দায়িত্ব আপনার উপর বর্তাবে। অর্থ বিনিয়োগের জন্য ভালো সময়। প্রেম ও রোমাঞ্চ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মিথুন রাশির জাতক-জাতিকারা বুদ্ধিমান। তাদের মন যুক্তিকে অনুসরণ করে। শারীরিক দিক ভালো যাবে। নতুনের প্রতি আকর্ষণ পারিবারিক শান্তি বিঘ্নিত করতে পারে। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। নতুন কাজে বা বিষয়ে আগ্রহ তৈরি হবে। আর্থিক দিক ভালো যাবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকাদের দৃষ্টিভঙ্গি অন্তর্মুখী। একটু সতর্ক ও নিরাপত্তা চায়। আপনার আর্থিক দিক ভালো যেতে পারে। দুশ্চিন্তা ও খুঁতখুঁতে মানসিকতা পরিহার করুন। পারিবারিক মূল্যবোধের প্রতি মনোযোগী হোন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): বিলাস ও আনন্দ সিংহ রাশির জাতকের সর্বাধিক পছন্দ। এরা অত্যন্ত আত্মবিশ্বাসী। কর্মক্ষেত্রে সফলতা আসতে পারে। পারিবারিক জীবন ভালো কাটবে। সিংহ রাশির জাতিকারা নিজের আবেগ প্রবণতা, সেন্টিমেন্ট নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। নতুন বন্ধুত্ব সৃষ্টি করে নতুন জীবন ধারার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকারা বুদ্ধিমান, কর্মঠ ও অধ্যাবসায়ী। পারিবারিকভাবে বৈচিত্র্যতা আনুন। সম্পর্কের গুরুত্বকে অনুভব করুন। আপনাকে উচ্চ বিলাসী ও উদ্যোগী হতে হবে। শরীর ভালো যাবে। আর্থিক দিক ভালো যাবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকারা সহজাতভাবে অনুসন্ধিৎসু। সমালোচনায় মানসিক কষ্ট পাবেন না। বন্ধু ও পরিচিতদের সঙ্গে সুসম্পর্ক রাখার চেষ্টা করুন। কিছু সময় মৌন সময় কাটান, মানসিক প্রশান্তি পাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): সংশয়ী মানসিকতা পরিহার করার চেষ্টা করুন। পরিশ্রমী, উদ্যমী হলে কাজে সফলতা পাবেন। বিষণ্নতা নিরাময়ে কিছু সময় মৌন সময় কাটান। পারিবারিক দিক ভালো যাবে। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকারা সত্যজ্ঞান ও সততার উন্মেষ ঘটায়। জাতকের মানসিক গঠন ও নৈতিকতা খুবই উচ্চ। অলসতা ও অসহিষ্ণুতা পরিহার করার চেষ্টা করুন। কাছের মানুষের সাহচর্যে আনন্দ পাবেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশির জাতকের সব কাজ নিখুঁতভাবে করার মানসিকতা বিদ্যমান। নিরাশা ও হতাশা পরিহার করার চেষ্টা করুন। মনে ক্ষোভ রাখবেন না। আপনার কাজের মূল্যায়ন পাবেন। পরিবারের সদস্যদের মূল্যায়ন করুন। খাদ্য নির্বাচনে সতর্ক হোন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকারা স্বভাবগতভাবে দারুণ স্বাধীনচেতা। অর্থনৈতিক দিক ভালো যাবে। ব্যবসায়িক ও কর্মসূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। বন্ধুমহলে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে নিবিড় সম্পর্ক থাকবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকারা কল্পনাপ্রবণ, স্বপ্নবিলাসী ও সূক্ষ্মবোধ সম্পন্ন। সিদ্ধান্তহীনতা মীনের সবচেয়ে অন্তরায়। শারীরিক ও মানসিক দিক থেকে চাঙা থাকার চেষ্টা করুন। প্রতিষ্ঠানের সহকর্মীর সঙ্গে সুসম্পর্ক রাখার চেষ্টা করুন। আর্থিক ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক সুসম্পর্ক বজায় থাকবে।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়