RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৪ ১৪২৭ ||  ১১ সফর ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১৫-২১ আগস্ট)

লেখক: জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ১৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১৫-২১ আগস্ট)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মানসিক আনন্দ বৃদ্ধি পাবে। সম্পর্ক নিয়ে মতবিরোধ দেখা দিলে পরিস্থিতি অনুকূলে চলে আসবে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গের মতের অমিল হতে পারে। দাম্পত্য জীবন যথেষ্ট সুখকর হবে। মানসিকভাবে শান্তি অনুভব করবেন।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): ব্যবসায়ীদের ভ্রমণের সুযোগ এলেও একটু সতর্ক থাকা উচিত। শিক্ষাক্ষেত্রে কিছুটা জটিলতা তৈরি হতে পারে। যানবাহন চলাচলে সতর্কতা অবলম্বন করুন। আর্থিক দিক ভালো যাবে। দাম্পত্য ও প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। দুশ্চিন্তা ও বিষণ্নতা এড়িয়ে চলুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): কর্মক্ষেত্রে নতুন সুযোগ সৃষ্টি হতে পারে। প্রেমের ক্ষেত্রে সর্ম্পক গড়ার পথে গুরুত্ব দিন। কোনো গুরুত্বপূর্ণ কাজে সফলতা আসার সম্ভাবনা আছে। পুরোনো কোনো পারিবারিক সমস্যা সমাধান হতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): বন্ধু ও পদস্থ লোকজনের কাছ থেকে সহযোগিতা পাবেন। উত্তেজনাকে এড়িয়ে চললে ভালো করবেন। সামাজিক কাজকর্মে সুনাম বাড়বে। নতুন সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকুন। অপ্রিয় কথা এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): কর্মক্ষেত্রে উচ্চপদস্থের সঙ্গে মনোমালিন্য এড়িয়ে চলুন। স্বাস্থ্যের ব্যাপারে আরও যত্নবান হতে হবে। চলাফেরায় সতর্কতা অবলম্বন করলে ভালো করবেন। সাংসারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। পুরোনো কোনো সমস্যার সুন্দর সমাধান হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কাজকর্মে প্রচণ্ড চাপ অনুভব করবেন। ব্যবসায়ীদের অর্থ চিন্তা বৃদ্ধি পেতে পারে। নিজের উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখুন। আয়-ব্যয়ের সমতা রক্ষা করার চেষ্টা করুন। পারিবারিক সুসম্পর্ক বজায় থাকবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): মানসিক হতাশা দূর করে কাজের প্রতি আরো মনোযোগী হওয়া উচিত। পেছনের দিকে না থাকিয়ে বর্তমানের দিকে মনোযোগী হোন। সম্পর্কের জটিল পরিস্থিতি পরিবর্তন হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): ব্যস্ততার মধ্যদিয়ে সময় কাটবে। চঞ্চলতা ও অস্থিরতা পরিহার করে কাজের প্রতি মনযোগী হোন। ব্যবসায়িক অস্থিরতা বাড়তে পারে। সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার মনের ইচ্ছা পূরণ হতে পারে। কর্মে উন্নতি, ব্যবসায়ে আয় বৃদ্ধির যোগ আছে। দাম্পত্য ও পারিবারিক সুসম্পর্ক বজায় রাখুন। প্রেমের ক্ষেত্রে শুভ ও স্বাভাবিক। সামগ্রিক দিক মোটামুটি ভালো যাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আর্থিক নিরাপত্তা ও ভবিষ্যৎ নিরাপত্তার জন্য সচেষ্ট হোন। ভয়, শঙ্কা, উদ্বেগ, নিরাশামুক্ত জীবনযাপন করুন। শরীরের প্রতি যত্নশীল হোন। কাজের জায়গায় শুভ সংবাদ পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পরিবারের প্রতি সহমত পোষণ করুন। কাজে শৃঙ্খলা বিঘ্নিত হতে পারে। নতুন পরিকল্পনা অনুযায়ী কাজে সফলতা আসতে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের দায়িত্বের প্রতি বিশ্বস্ত থাকুন। সফলতা পাবেন। আর্থিক দিকে সফলতা লাভের সম্ভাবনা আছে। পারিবারিক সম্পর্কের দিকে গুরুত্ব দিন।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়