RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (৫-১১ সেপ্টেম্বর)

লেখক: ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৪, ৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১০:৩১, ৫ সেপ্টেম্বর ২০২০
এ সপ্তাহের রাশিফল (৫-১১ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ব্যবসায় নতুন উদ্যোগে সফলতার সুযোগ তৈরি হবে। আর্থিক দিক ভালো যাবে। মানসিক দিক থেকে চাঙা থাকবেন। শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভালো যাবে। পারিবারিকভাবে ব্যয় বাড়তে পারে। কোনো ঘনিষ্ঠ ব্যক্তির সঙ্গে সাময়িক মনোমালিন্য তৈরি হতে পারে। আত্মীয়দের সঙ্গে সখ্যতা বাড়বে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): মানসিক অস্থিরতা কম থাকবে। পারিবারিক অনেক সমস্যা সমাধান হবে। কোনো আত্মীয়-স্বজন দুশ্চিন্তার কারণ হতে পারে। প্রিয়জনের শারীরিক বিষয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে যশ ও সম্মান বাড়বে। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ব্যবসায়ে নতুন যোগাযোগ বৃদ্ধি ও আর্থিক দিক ভালো যাবে। ভাই-বোনের কোনো শুভ সংবাদে আনন্দিত হবেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): মানসিক প্রশান্তি পাবেন। বিভিন্নসূত্রে আর্থিকভাবে লাভবান হতে পারেন। কর্মসূত্রে ভ্রমণ হতে পারে। শারীরিকভাবে যত্নশীল হোন। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক থাকবে। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মান-সম্মান, অর্থ-প্রতিপত্তি ও জনপ্রিয়তা বাড়বে। সময়ের যথোপযুক্ত সদ্ব্যবহার করুন, সফলতা পাবেন। শারীরিক দিক ভালো যাবে। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কর্মসংক্রান্ত বিষয়ে সচেতন থাকা প্রয়োজন। প্রতিবেশী ও সহকর্মীর সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। বিনিয়োগ করলে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। শরীরের প্রতি যত্নশীল হোন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। পারিবারিক সম্পর্ককে গুরুত্ব দিন। আর্থিক দিক ভালো যাবে। কর্মসূত্রে লাভবান হতে পারেন। বিনিয়োগে সফলতা আসতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): সময়টি আর্থিক ও অন্যান্য শুভ কাজের জন্য অনুকূল সময়। চলাচলে সতর্কতা প্রয়োজন। নিজের রাগ নিয়ন্ত্রণের চেষ্টা করুন। পারিবারিক মনোমালিন্য এড়িয়ে চলুন। আয়-ব্যয়ের সমতা থাকবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পারিবারিক ও দাম্পত্য সম্পর্ককে গুরুত্ব দিন। আর্থিক দিক ভালো যাবে। পুরোনো কোনো সমস্যার সমাধান হতে পারে। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সুসম্পর্ক থাকবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মব্যস্ততার জন্য মানসিক চাপ বাড়তে পারে। বার্ধক্যজনিত কারণে পরিবারের কারো শারীরিক অবনতি হতে পারে। দুশ্চিন্তা বা ক্ষোভ মনে না রেখে মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার মনোবল চাঙা থাকবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। চাকরিজীবীদের কিছুটা চাপের মধ্যে থাকতে হতে পারে। প্রিয়জনের সঙ্গে কিছুটা মতবিরোধ হতে পারে। পারিবারিক শান্তি বজায় রাখার জন্য ইতিবাচক মনোভাব বজায় রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আপনার সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। পেশাজীবিদের সুনাম ও মর্যাদা বাড়বে। শরীরের প্রতি খেয়াল রাখতে হবে। সপ্তাহের শেষে নানামুখী চাপে থাকতে পারেন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়