RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১২-১৮ সেপ্টেম্বর)

লেখক: ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ১২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১০:২৩, ১২ সেপ্টেম্বর ২০২০
এ সপ্তাহের রাশিফল (১২-১৮ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আপনার মনোবল চাঙা থাকবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। মাত্রাতিরিক্ত আবেগ ও অসহিষ্ণুতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। স্পষ্টবাদিতার জন্য পারিবারিক সম্পর্কে সমস্যা তৈরি হতে পারে। উদ্যম ও কর্মস্পৃহার পাশাপাশি আপনাকে কুশলি হতে হবে।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): আলস্য ও প্রারম্ভিক উদ্যমের অভাবে অনেক কাজ হাত ছাড়া হয়ে যেতে পারে। নিরাপত্তা বোধ নিয়ে অহেতুক দুশ্চিন্তা করবেন না। ব্যবসায়ীদের আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। আর্থিক কারণে টেনশন বাড়তে পারে। প্রিয়জনের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। পরিকল্পনা বাস্তবায়নে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ধৈর্য ও ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করুন। পারিবারিক শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সচেষ্ট হোন। আর্থিক লেনদেন ও কোনো চুক্তি করার ক্ষেত্রে সতর্ক থাকুন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হোন। মানসিক মনোবল উঠানামা করতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): আপনার সুস্বাস্থ্যের জন্য নিয়মিত ব্যায়াম ও দুশ্চিন্তামুক্ত জীবনযাপন করা উচিত। দাম্পত্য ও পারিবারিক জীবনে ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। সামাজিক ও জনসংযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। বিদেশ সংক্রান্ত যোগযোগ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): ভাগ্য সুপ্রসন্ন থাকবে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। চলাফেরায় সতর্ক থাকুন। সমস্যা এড়াতে অন্যের সমালোচনা এড়িয়ে চলুন। পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে সতর্কতা প্রয়োজন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসতে পারে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন অনেক ক্ষেত্রে আপনাকে ভুল বুঝতে পারে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): মন নিয়ন্ত্রণে রাখুন। প্রয়োজনে গুরুগম্ভীর হোন। অতিরিক্ত ব্যয় পরিহার করুন। বন্ধুত্ব ও সম্পর্কের আগে যাচাইবাছাই করুন। আপনার গোছাল মনোভাবের জন্য পারিবারিক শান্তি বজায় থাকবে। পরিবারের সকলের শ্রদ্ধা ও অনুরাগ আপনি পাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): সকল প্রতিকূলতা জয় করার মানসিকতা আপনার মধ্যে বিরাজমান। শ্রম, উদ্যম, সাহসী মনোভাব নিয়ে এগিয়ে যান, সফলতা পাবেন। পারিবারিক সুসম্পর্ক বজায় থাকবে। কোনো অপ্রত্যাশিত কারণে টেনশন বাড়তে পারে। শরীরের প্রতি খেয়াল রাখতে হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): যেকোনো সমস্যায় মানসিকভাবে শান্ত থাকার চেষ্টা করুন। অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। আপনার স্নেহ ও দায়িত্ববোধ পারিবারিক জীবনকে সুন্দর ও আনন্দময় করতে পারে। নিয়মিত ব্যায়াম করুন। আপনার বহির্মুখী ব্যস্ততা বাড়তে পারে। কোনো অপ্রত্যাশিত কারণে ব্যয় বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনি শান্তিপ্রিয় ও ঝামেলাহীন জীবন ভালোবাসেন। সকলের মাঝে আপনি একাকীত্ববোধ করতে পারেন। প্রয়োজনে গোপনীয়তা রক্ষা করুন। পরিকল্পনা বাস্তবায়নে কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আবেগ নিয়ন্ত্রণ করে দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। কর্মব্যস্ততা বাড়বে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। তবে কোনো বিষয়ের কারণে মানসিক অস্থিরতা বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আপনি সহনশীল, উদার, কল্পনাপ্রবণ, আবেগপ্রবণ ও আদর্শবাদী। আপনার শারীরিক অপেক্ষা মানসিক দিক দুর্বল। আর্থিক চাপ বাড়তে পারে। দ্বৈত মানসিকতা উন্নতির অন্তরায় হতে পারে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়