ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ সেপ্টেম্বর)

লেখক: জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৬, ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৮:৫৯, ১৯ সেপ্টেম্বর ২০২০
এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নতুন পরিকল্পনায় উদ্যোগী হলে সফলতা পাবেন। স্বাধীন পেশায় ও ব্যবসায়িক ক্ষেত্রে সফলতা আসবে। পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। বহির্মুখ মানসিকতা পরিহার করে প্রিয়জনের সঙ্গে সময় কাটান, মানসিক প্রশান্তি বাড়বে।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): আপনার কর্মঠ ও অধ্যবসায়ী মানসিকতার জন্য সফলতা পাবেন। মানসিক প্রশান্তি বৃদ্ধির জন্য কিছুটা সময় নীরব ও মৌন সময় কাটান। দীর্ঘমেয়াদি ও কম ঝুঁকিপূর্ণ ব্যবসায় বিনিয়োগ করলে সফলতা আসতে পারে। আর্থিক ও দাম্পত্য জীবন ভালো কাটবে। পরিবারের শিশু ও বয়স্কদের প্রতি বিশেষ নজর দিন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ব্যক্তিগত মাধুর্য ও আকর্ষণীয় ক্ষমতার জন্য পারিবারিক ও সামাজিক গুরুত্ব বাড়বে। মানসিক প্রশান্তির জন্য কিছুক্ষণ মৌন সময় কাটান, মানসিক প্রশান্তি বাড়বে। পরিবারের ঘনিষ্ঠ ব্যক্তির সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আর্থিক যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): মানসিক আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। মনকে স্থির রেখে পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা করুন, সফলতা পাবেন। অপরের জাঁকজমক ও জৌলুস দ্বারা প্রভাবিত হবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। অহেতুক ভয় পরিহার করার চেষ্টা করুন। সুস্বাস্থ্য বজায় রাখার জন্য নিয়মিত ব্যায়াম ও সুপাচ্য খাদ্য গ্রহণ করুন। আর্থিক দিক ভালো যাবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার আত্মবিশ্বাসী মানসিকতা বৃদ্ধি পাবে। স্পষ্টবাদী মানসিকতার জন্য কিছু কিছু ক্ষেত্রে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। নিজের ইতিবাচক গুণাবলির যথাযথ প্রয়োগ করুন, সফলতা পাবেন। জীবনসঙ্গীর শারীরিক বিষয়ে খেয়াল রাখুন। পারিবারিক ও সামাজিকভাবে শ্রদ্ধা ও প্রশংসা বাড়বে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সময়ের প্রতি নিয়মানুবর্তী হোন, সফলতা পাবেন। আপনার বিশ্লেষণী ক্ষমতা ও ধৈর্যের জন্য আপনার কাজের জায়গায় মূল্যায়ন বাড়বে। বিনিয়োগ করলে লাভবান হতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। আর্থিক দিক ভালো যাবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): দোদুল্যমান ও পরিবর্তনশীল মানসিকতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ঘনিষ্ঠরা আপনাকে ভুল বুঝতে পারে। সঠিক পরিকল্পনা বাস্তবায়নের ক্ষেত্রে আলস্য ও উদ্যেগহীনতাকে প্রশ্রয় দেবেন না। বন্ধু ও পরিচিত মহলে আপনার গুরুত্ব বাড়বে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): পারস্পরিক সুসম্পর্ক বজায় থাকবে। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে। আর্থিক দিক ভালো যাবে। মানসিক প্রশান্তির জন্য নিয়মিত ব্যায়াম ও কিছু সময় মৌন সময় কাটান।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): দৈনন্দিন কাজকর্মের চাপ বাড়তে পারে। ব্যবসায়ীদের অর্থ আগমন অনেকটা শুভ। সম্পর্কের ক্ষেত্রে নতুন দিগন্তের দ্বার উন্মোচিত হতে পারে। নতুন সিদ্ধান্ত গ্রহণ করতে অভিজ্ঞ কারো পরামর্শ নিলে ভালো। উচ্চপদস্থ ও প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পাবেন।।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): হতাশা ও বিমর্ষভাব পরিহার করুন। আর্থিক অবস্থা আপনার অনুকূলে থাকবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নতুন পরিকল্পনা অনুযায়ী কাজ সম্পন্ন করতে পারবেন। দাম্পত্য জীবন যথেষ্ট ভালো যাবে। স্বাস্থ্যের ব্যাপারে আরও যত্নবান হোন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মানসিক একাগ্রতা বৃৃদ্ধি করুন। সামাজিক কাজে সুনাম ও সাফল্য আসতে পারে। কর্মক্ষেত্রে ও পরিবারের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। পারিবারিক কারণে ব্যস্ততা বাড়বে। আর্থিক দিক ভালো যাবে। বিনিয়োগের জন্য বেশ ভালো সময়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক দুশ্চিন্তা বাড়তে পারে। খাবারের ব্যাপারে বিশেষ সতর্ক থাকা উচিত। যানবাহনে চলাচলে সতর্ক হোন। আর্থিক দিক ভালো যাবে। প্রেমের ক্ষেত্র শুভ। ব্যয় নিয়ন্ত্রণ করার জন্য চেষ্টা করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়