RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (২৬ সেপ্টেম্বর-২ অক্টোবর)

লেখক: জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৫, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৮:৫৬, ২৬ সেপ্টেম্বর ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৬ সেপ্টেম্বর-২ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পেশাগতভাবে ভালো সময় কাটবে। অর্থ বিনিয়োগের জন্য ভালো সময়। কোনো বিশেষ কাছের বন্ধুর সহযোগিতা পেতে পারেন। জীবনসঙ্গীর শারীরিক দিকে খেয়াল রাখুন। আর্থিক দিক ভালো যাবে। ব্যয় পরিমিত রাখার চেষ্টা করুন। যতটুকু সম্ভব কর্মপরিবেশে পজিটিভ থাকার চেষ্টা করুন।
 
বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বৈষয়িক দিক ভালো যাবে। দাম্পত্যজীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। আর্থিক বিনিয়োগে সাবধানতা অবলম্বন করুন। পরিবারের সদস্যদের শারীরিক বিষয়ে নজর দিন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পজিটিভ দৃষ্টিভঙ্গির দ্বারা মানসিক অস্থিরতা ও অবসাদ দূর করুন। হতাশ ও নেতিবাচক লোকের সংস্পর্শ ত্যাগ করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আপনি দ্রুত পরিবর্তনশীল। তাই দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়নে অগ্রসর হোন। সব কাজে নেতিবাচক ভাব পরিহার করুন। আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। দাম্পত্যজীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। মেজাজের পরিবর্তনশীলতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): অর্থ বিনিয়োগ ও উপার্জনের জন্য অনুকূল সময়। স্বাস্থ্যগত বিষয়ে সচেতন থাকুন। প্রিয়জনের সঙ্গ আপনাকে আনন্দ দেবে। অতি সাবধানী বা ঘাবড়ে যাওয়া মানসিকতা পরিহার করুন। পারিবারিক সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। শিল্প বিষয়ক কাজে জড়িতদের জন্য ভালো সময়।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অমিতব্যয়ী মানসিকতা পরিহার করুন। প্রত্যাশা অনুযায়ী সফলতা পাবেন। আপনি নিজকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। জীবন, স্বাস্থ্য ও সম্পর্ক বিষয়ে নজর দিন। অনিয়ন্ত্রিত আবেগের জন্য পরিবারে অনুকূল পরিবেশ নাও থাকতে পার।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পারিবারিক সুসম্পর্ক বজায় থাকবে। প্রতিটা কাজে জটিলতা ও দীর্ঘসূত্রিতা পরিহার করুন। ইতিবাচক মনোভাবের মাধ্যমে মানসিক ও কর্মক্ষেত্রে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। অর্থবিনিয়েগের জন্য অনুকূল সময়। খাদ্যদ্রব্য, ওষুধ ও কারিগরি ব্যবসার জন্য অনুকূল সময়।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কথা বলার ক্ষেত্রে সতর্ক থাকুন, যাতে ভুল বোঝাবুঝি না হয়। মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। সম্পর্কের ক্ষেত্রে অবসাদের পরিবেশ তৈরি হতে পারে। অর্থ খরচের ব্যাপারে পরিমিত বোধ তৈরি করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): আয় বৃদ্ধি পাবে। হঠাৎ করে উত্তেজিত অবস্থায় সিদ্ধান্ত নেবেন না। প্রণয়ের ব্যাপারে নতুন যোগাযোগ বৃদ্ধি পাবে। আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ বাড়বে। পাশাপাশি মানসিক চঞ্চলতা বোধও বাড়বে। আর্থিক স্বচ্ছলতা বাড়বে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পারিবারিক বেশ কিছু শুভ এবং আনন্দের ঘটনা ঘটবে। আপনার ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে। দৈনন্দিন কাজকর্মের চাপ বেড়ে যাবে। তাড়াহুড়া করে কোনো সিদ্ধান্ত না নেওয়া ভালো হবে। আর্থিক দিক ভালো যাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আয়-ব্যয়ের সমতা রক্ষা করার চেষ্টা করুন। আত্মপ্রত্যয়ী হোন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অনাহত শঙ্কা, ভয়, দ্বিধা-দ্বন্দ্ব পরিহার করুন। অর্থযোগ ভালো। শত্রু সম্পর্কে সচেতন থাকুন। পারিবারিক কারণে ব্যস্ততা বাড়বে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মানসিক উদ্যম বাড়বে। নিজের উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। ব্যবসায় নতুন যোগাযোগ বাড়বে। চলাফেরায় উদাসীনতা পরিহার করে সতর্ক হোন। নিজের ওপর বিশ্বাস ও আস্থা বাড়বে। কারও ওপর অতিরিক্ত প্রত্যাশা করে বসে থাকা ঠিক হবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পরিবারের কারো সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। যানবাহনে সতর্ক থাকুন। আপনার আর্থিক দিক ভালো যাবে। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। বিনিয়োগে সাবধানতা অবলম্বন করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়