Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৪ ১৪২৭ ||  ২৪ রজব ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (৩-৯ অক্টোবর)

লেখক: জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ৩ অক্টোবর ২০২০   আপডেট: ১০:০৫, ৩ অক্টোবর ২০২০
এ সপ্তাহের রাশিফল (৩-৯ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): যতটুকু সম্ভব অপ্রিয় সত্য কথা বলা থেকে নিজেকে বিরত রাখুন। অস্থিরতা পরিহার করে নিজ পরিকল্পনায় মনোযোগী হোন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভ্রমণে সতর্ক হোন। আর্থিক দিক ভালো যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আপনার একনিষ্ঠতা ও দৃঢ় মানসিকতার জন্য সফলতা পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ঘনিষ্ঠ মানুষের সঙ্গে মতভেদ ও ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। টেনশন পরিহার করে পরিকল্পনা অনুযায়ী কাজে এগিয়ে যান। অর্থ সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। বিলাস ও আরাম আয়েসের জন্য ব্যয় বাড়তে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): তাড়াহুড়ো করে কোনো কাজে হাত দেবেন না। সাফল্য পেতে গেলে ধৈর্য ও একাগ্রতার সঙ্গে কাজ করার অভ্যাস করুন। আত্মপ্রশংসার বিগলিত হবেন না। এই বিষয়ে সাবধান থাকুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): চলতি সপ্তাহ আপনার জন্য ভালো যাবে। আবেশের বশে কাউকে বিশ্বাস করবেন না। নেতিবাচক মানসিকতার ব্যক্তিদের সঙ্গ ত্যাগ করুন। স্মৃতিচারণ বা অতীত বিষয় নিয়ে সময় নষ্ট করবেন না।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার জন্য অনুকূল সময়। খেয়ালী মানসিকতা ত্যাগ করুন। ধৈর্য ও সমঝোতার পথ অবলম্বন করুন। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। সফল নেতৃত্ব দানের জন্য নিজেকে তৈরি করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): ভালো সময় আপনার জন্য অপেক্ষা করছে। ধৈর্যের সঙ্গে এগিয়ে যান। দ্বৈত মনোভাবাপন্ন মানসিকতা ত্যাগ করুন। আর্থিক ও পারিবারিক দিক ভালো যাবে। রোগ সম্পর্কে অহেতুক দুশ্চিন্তা করবেন না।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আপনার মানসিক দিক থেকে ভালো সময় কাটবে। অর্থ ভাগ্য ভালো যাবে। বন্ধুবান্ধব বা নিজের কারো কাছ থেকে দীর্ঘস্থায়ী কিছু আশা করলে মানসিক কষ্ট পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): নিজের ইচ্ছাকে প্রাধান্য দিলে বিপরীত ফল পেতে পারেন। শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিলে সফলতা লাভে সহায়ক হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আর্থিক সফলতা পাবেন। অতিরিক্ত নীতিবোধ, সততা ও উদারতার জন্য মানসিক কষ্ট পেতে পারেন। মনে রাখবেন সমাজে প্রতিটি মানুষ সৎ ও উদার নয়। পারিবারিক জীবন ভালো কাটবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): এ সপ্তাহে সফলতা পাবেন। অর্থ ভাগ্য ভালো যাবে। প্রেম, বিয়ে, ব্যবসা ও অংশীদারী ব্যবসায় সফলতা পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার বেশ ভালো সময় কাটবে। কর্মজীবনে সফলতা পাবেন। সামাজিক ও পারিবারিক জীবন ভালো যাবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক থাকবে। আর্থিক ভাগ্য আপনার সুপ্রসন্ন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সব ধরনের পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত রাখুন। নেতিবাচক সংসর্গ এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে দুশ্চিন্তা তৈরি হতে পারে।                                              

 

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়