RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (৩১ অক্টোবর-৬ নভেম্বর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ১২:২৯, ৩১ অক্টোবর ২০২০
এ সপ্তাহের রাশিফল (৩১ অক্টোবর-৬ নভেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সপ্তাহটি মেষ রাশির শুভাশুভ মিশ্রপদ। ব্যবসায়ীদের জন্য প্রতিকূল পরিবেশ তৈরি হতে পারে। ব্যবসায়িক লেনদেনে ও বিনিয়োগে সতর্ক থাকা উচিত। প্রণয় সংক্রান্ত বিষয়ে বা বিতর্ক এড়িয়ে চলুন। তবে প্রতিযোগিতামূলক কাজে সফলতা আসতে পারে। সৌভাগ্য বৃদ্ধির জন্য লাল ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৯।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): সবার সঙ্গে সুস্পষ্ট মতামত ব্যক্ত করুন, আপনার জন্য ভালো হবে। সম্পর্ক উন্নয়নে মনোনিবেশ করুন। নিজের প্রিয় মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। বিনিয়োগের জন্য ভালো সময়। উচ্চতর পড়াশোনার সফলতা আসতে পারে। আর্থিক যোগ শুভ। নিজের স্বাস্থ্য ভালো যাবে। প্রেম-দাম্পত্য জীবন ভালো যাবে। সৌভাগ্য বৃদ্ধির জন্য সাদা ও নীল রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৪, ৬।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): কাজের জায়গায় মনোযোগ বৃদ্ধি করুন। নিজের প্রতিপক্ষ ও প্রতিযোগীর সঙ্গে মতবিরোধ সৃষ্টি হতে পারে। পারিপার্শ্বিক সম্পর্ক উন্নয়ন হবে। ব্যবসায়ীদের জন্য ভালো সময়। দাম্পত্য ও পারিবারিকভাবে সুখবর আপনাকে আনন্দিত করবে। আকস্মিক ব্যয় বৃদ্ধি হতে পারে। চলাফেরায় ও গুরুজনের শরীর স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। সৌভাগ্য বৃৃদ্ধির জন্য কমলা ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৩, ৫।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই):  ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে। আত্মীয়দের সঙ্গে সুন্দর সম্পর্ক তৈরি হতে পারে। প্রণয় সংক্রান্ত বিষয়ে সম্পর্ক উন্নয়নে মনোযোগী হলে ভালো হবে। কর্মে মানসিক প্রশান্তি বাড়বে। আর্থিক উন্নতি যোগ রয়েছে। প্রিয়জনের শরীর স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। সৌভাগ্য বৃদ্ধির জন্য ক্রিম ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ২, ৭ ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আর্থিক স্বাচ্ছন্দ্য বাড়বে। মানসিক পরিতৃপ্তি পাবেন। প্রণয় সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। বিলাস দ্রব্য ক্রয় করতে পারেন। পারিবারিক জীবন বেশ ভালো কাটবে। যোগাযোগে ভুল তথ্য পেতে পারেন। ছোট খাট ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে। সৌভাগ্য বৃদ্ধির জন্য লাল ও হালকা নীল রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ১, ৩, ৪।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): অন্যের কারণে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। মানসিক উদ্যমের অভাবে সৌভাগ্য লাভে বঞ্চিত হতে পারেন। কর্মসূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। শারীরিক স্বাচ্ছন্দ্য বোধ করবেন। পারিবারিক জীবনে কথাবার্তায় কৌশলী হোন। আর্থিক সাফল্য আসার সম্ভাবনা আছে। ব্যয় বাড়তে পারে। সৌভাগ্য বৃদ্ধির জন্য বেগুনী ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৫, ৮ ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সবকিছুর মধ্যে অস্থিরতা ও আবেগ পরিহার করুন। সম্পর্কের ক্ষেত্রে হতাশা ব্যক্ত করবেন না। সম্পর্কের গভীরতাকে মূল্যায়ন করুন। কর্মপরিবেশ ভালো থাকবে। আর্থিক প্রতিষ্ঠানে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। সৌভাগ্য বৃদ্ধির জন্য সাদা, হলুদ ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৬, ৭।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): আপনার ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে। আর্থিক সাফল্য পাওয়ার সম্ভাবনা বাড়বে। পরিবারে আপনার গুরুত্ব বাড়বে। তবে অতি সাবধানী মানসিকতার জন্য সাফল্য লাভের অন্তরায় হবে। সৌভাগ্য বৃদ্ধির জন্য লাল ও হলুদ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৩, ৯।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহ অনেক শুভ ঘটনার ইংগিত বহন করছে। মানসিকভাবে বেশ চাঙা থাকবেন। কর্মব্যস্ততা বাড়বে। পরিবারে কিছু সময় দিন, তাহলে আপনি গুরুত্ব বুঝতে পারবেন। সৌভাগ্য বৃদ্ধির জন্য কমলা ও হলুদ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৩, ৫।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): অতিবাস্তবতা আপনার পারিবারিক সম্পর্কে দুরুত্ব তৈরি করতে পারে। আর্থিক সাফল্য আসবে। তবে আপনার প্রতিযোগী সম্পর্কে সতর্ক হোন। দাম্পত্য ও প্রেমের সম্পর্কে বেশি গুরুত্ব দিন। ভ্রমণের যোগসূত্র তৈরি হতে পারে। সৌভাগ্য বৃদ্ধির জন্য নীল ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা  ৪,৯। 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার কর্মপরিবেশে আপনার নতুন ইমেজ তৈরি হবে। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। মানসিকভাবে বেশ চাঙা থাকবেন। আর্থিক সফলতা পাবেন। প্রেম  ও রোমান্স  শুভ। পুরো সপ্তাহ আপনার মানসিক স্বাচ্ছন্দ্য থাকবে। সৌভাগ্য বৃৃদ্ধির জন্য লাল ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ১, ৪।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): এ সপ্তাহ আপনার জন্য নতুন কিছুর ইংগিত বহন করছে। কাজে আপনার গতিশীলতা বাড়বে। আর্থিক স্বাচ্ছন্দ্য বাড়বে। অনুভূতির নতুনত্ব আপনাকে আশাবাদী করবে। প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটবে। সৌভাগ্য বৃদ্ধির জন্য হালকা নীল ও হলুদ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ২, ৭।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়