RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (৭-১৩ নভেম্বর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ৭ নভেম্বর ২০২০   আপডেট: ০৮:৪৪, ৭ নভেম্বর ২০২০
এ সপ্তাহের রাশিফল (৭-১৩ নভেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সপ্তাহটি আপনার জন্য অনুকূল। আর্থিক দিক ভালো যাবে। শিল্পী-কলাকুশলীদের জন্য ভালো সময়। ছোট-খাটো ভ্রমণ হতে পারে। ব্যবসায়ীদের বেশ ভালো সময় কাটবে। সম্পর্কে নতুনত্ব পাবেন। বৈদেশিক সূত্রে কোনো সুখবর পেতে পারেন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও কমলা রঙ ব্যবহার করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): প্রত্যাশা অনুযায়ী সফলতা পেতে পারেন। মানসিকভাবে বেশ চাঙা থাকবেন। ভূমি সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন। পারিবারিক আনন্দ ও মানসিক সুখ বাড়বে। আর্থিক স্বাচ্ছন্দ্য বাড়বে। প্রেমিক যুগলের সম্পর্ক খুব ভালো যাবে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য নীল ও আকাশী রঙ ব্যবহার করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। বিশেষ করে ব্যবসায়ীদের জন্য। সাহিত্য ও বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য অনুকূল সময়। পারিবারিক সম্পর্কের উন্নয়ন ঘটবে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও হলুদ রঙ ব্যবহার করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): আর্থিক স্বচ্ছলতা বাড়বে। পারিবারিক ও দাম্পত্য জীবনে মানসিক শান্তি বাড়বে। শারীরিক ও মানসিকভাবে বেশ চাঙা থাকবেন। কর্মে সফলতার যোগ বিদ্যামান। ভাই-বোনের সফলতা আপনাকে আশাবাদী করবে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ ও কোনো সহযোগিতা পেতে পারেন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য ক্রিম ও কমলা রঙ ব্যবহার করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। সামাজিক ও পারিবারিক দায়িত্ব বাড়বে। দাম্পত্য সম্পর্কে অগ্রগতি হবে। আর্থিক ব্যয় বাড়তে পারে। শারীরিক ও মানসিক দিক থেকে চাঙা অনুভব করবেন। সামাজিক যোগাযোগ তৎপরতা বাড়বে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য সবুজ ও ক্রিম রঙ ব্যবহার করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সপ্তাহটি আপনার জন্য শুভাশুভ মিশ্রিত। আর্থিকভাবে সমৃদ্ধ হবেন। প্রিয়জনের সঙ্গে মানসিক দূরত্ব বাড়তে পারে। এজেন্সি ব্যবসার সঙ্গে যুক্তদের জন্য অনুকূল সময়। শারীরিক স্বাচ্ছন্দ্য বাড়বে। সময়কে সঠিক পরিকল্পনা অনুযায়ী কাজে লাগালে দীর্ঘস্থায়ী সফলতা লাভ করার সম্ভাবনা আছে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও কমলা রঙ ব্যবহার করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আপনার জন্য এ সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। পরিবার ও প্রিয়জনের সঙ্গে বেশ ভালো সময় কাটবে। তবে মানসিক অবসাদ এড়িয়ে চলুন। কারো কারো ক্ষেত্রে নতুন চাকরি লাভ কিংবা পেশাগত পদোন্নতির যোগ রয়েছে। বিনিয়োগে সফলতা আসতে পারে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল, কমলা ও গোলাপী রঙ ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): সম্মান ও মর্যাদা বাড়বে। কর্মস্থলে কাজের চাপ বাড়তে পারে। পারিবারিকভাবে শুভ সংবাদ পেতে পারেন। আর্থিক সফলতা বজায় থাকবে। চলাফেরায় সাবধান থাকা একান্ত প্রয়োজন। কারো সঙ্গে ভুল বোঝাবুঝি এড়াতে সরাসরি কথা বলুন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও হলুদ রঙ ব্যবহার করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): সপ্তাহটি আপনার জন্য সম্ভাবনাময়। পারিবারিক সম্পর্কে নতুন মাত্রা যোগ হবে। আর্থিক সক্ষমতা বাড়বে। পুরো সপ্তাহটি আপনার ব্যস্ততার মধ্যে কাটবে। তবে নিজের আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করবেন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও কমলা রঙ ব্যবহার করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): এ সপ্তাহে ভাগ্য আপনার প্রতি সুপ্রসন্ন। হাতে অর্থকড়ি আসতে পারে। বিনিয়োগে সফলতা পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি হবে। পারিবারিক সম্পর্কে নতুন মোড় নিতে পারে। কাজে মানসিক চাপ তৈরি হতে পারে। কাছের মানুষের সঙ্গে সংঘাত ও মতানৈক্য এড়িয়ে চলুন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও কমলা রঙ ব্যবহার করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মানসিকভাবে বেশ চাঙা থাকবেন। অপ্রিয় কথা আপনার জন্য বৈরী পরিবেশ তৈরি করতে পারে। কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বাড়তে পারে। আর্থিক দিক ভালো যাবে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও সবুজ রঙ ব্যবহার করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): এ সপ্তাহটি আপনার জন্য শুভাশুভ মিশ্রিত। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। শারীরিকভাবে নিজেকে চাঙা রাখুন। সম্পর্কে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। দূর থেকে কোনো শুভ সংবাদ পেতে পারেন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য সাদা, হলুদ ও কমলা রঙ ব্যবহার করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়