RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১৪-২০ নভেম্বর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ১৪ নভেম্বর ২০২০   আপডেট: ০৮:৫৮, ১৪ নভেম্বর ২০২০
এ সপ্তাহের রাশিফল (১৪-২০ নভেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহ আপনার জন্য ভালো সময়ের ইঙ্গিত বহন করছে। তবে নিজের আবেগ নিয়ন্ত্রিত রেখে সঠিক পরিকল্পনায় অগ্রসর হওয়া উচিত হবে। অর্থলগ্নি প্রতিষ্ঠানে যুক্তদের জন্য ভালো সময়। চাকরিপ্রার্থীদের জন্য অনুকূল সময়। পারিবারিক ও সামাজিকভাবে আপনার মূল্যায়ন বাড়বে। তবে ব্যয় নিয়ন্ত্রণ করুন। আপনার ভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৯।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): জীবনসঙ্গীর সান্নিধ্য আপনাকে আশাবাদী করবে। নতুনভাবে ভালো কাজের উৎসাহ পাবেন। বন্ধু ও সহকর্মীর সহযোগিতা বাড়বে। ব্যবসায়িক সফলতা বজায় থাকবে। ঠাণ্ডা সংক্রান্ত বিষয়ে বিশেষ খেয়াল রাখুন। স্বাস্থ্যসম্মত ও পরিমিত আহার করুন। আপনার ভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য সাদা ও সবধরনের উজ্জ্বল রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৯।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সমালোচনায় বিচলিত হবেন না। ইতিবাচক দৃষ্টিভঙ্গী বজায় রাখুন। দৃঢ় মানসিকতার সঙ্গে কাজে মনোনিবেশ করুন। পরিবর্তনশীল মানসিকতার জন্য ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। আর্থিক আনুকূল্য বজায় থাকবে। আপনার সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য হলুদ ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৫।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): আর্থিক নিরাপত্তা বজায় থাকবে। পারিবারিক ও প্রিয়জনের সঙ্গে নিবিড় সম্পর্ক বজায় থাকবে। মনকে বিচলিত হতে দিবেন না। লক্ষ্যে অবিচল থাকবেন। আপনার সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য সাদা, ক্রিম ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ২।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সামগ্রিক বিবেচনায় আপনি ভালো থাকবেন। আকস্মিকভাবে কোনো শুভ সংবাদ আপনাকে আনন্দিত করতে পারে। আর্থিক লেনদেন ও অংশীদারী ব্যবসায় ভালো করবেন। আপনার  সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও কমলা রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ১, ৯।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কাজের চাপ বাড়তে পারে। পরিবার ও প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখুন। পেশাগতভাবে ভালো সময় কাটবে। সৌন্দর্যের প্রতি আকর্ষণ বাড়বে। আপনার সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য নীল ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৫, ৮।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): পেশাগত জীবন ভালো যাবে। চাকরির জন্য বেশ ভালো সময়। আর্থিক ব্যাপারে দুশ্চিন্তা বাড়তে পারে। পারিবারিক সম্পর্কে সমঝোতায় আসলে ভালো হবে। চলাফেরায় সতর্কতা অবলম্বন করুন। মানসিক প্রশান্তি বজায় রাখুন। উচ্চশিক্ষার সুযোগ তৈরি হতে পারে। আপনার  সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য সাদা ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৬।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): যেকোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে নিশ্চিত হয়ে নিন যা করতে যাচ্ছেন তা আপনার জন্য ফলপ্রসূ কি-না। প্রয়োজনে অভিজ্ঞ কারো পরামর্শ নিলে ভালো করবেন। কর্মস্থলে পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। আপনার সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও কমলা রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৯।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার জন্য ভালো সময়। সাংসারিক ছোটখাটো বিষয়ে ঝামেলা এড়িয়ে চলুন। প্রিয়জনের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। আর্থিক সফলতা পাবেন। আপনার সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য হলুন ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৩।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): ক্যারিয়ার বিষয়ে অগ্রগতি হবে। আর্থিক বিষয়ে সফলতা আসবে। সংক্রমণ বিষয়ে সতর্ক থাকুন। দাম্পত্য ও পারিবারিক বিষয়ে মনোযোগী হোন। সহকর্মীর সঙ্গে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। আপনার সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৪, ৮।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বিনিয়োগে সতর্ক হোন। ব্যবসায়িক চাপ বাড়তে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে কারো পরামর্শ নিলে ভালো করবেন। আপনার সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৮।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ব্যবসায়িক সফলতা পাবেন। পারিবারিক মতানৈক্য তৈরি হতে পারে। আর্থিক উন্নতি বজায় থাকবে। মানসিক ও শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য হালকা ব্যায়াম করুন। আপনার সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য ক্রিম ও সবুজ রঙ ব্যবহার করুন। শুভ সংখ্যা ৭।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়