RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৩ ১৪২৭ ||  ১০ রবিউস সানি ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (২১-২৭ নভেম্বর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২১ নভেম্বর ২০২০   আপডেট: ১০:৫১, ২১ নভেম্বর ২০২০
এ সপ্তাহের রাশিফল (২১-২৭ নভেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): যেকোনো সমালোচনায় ইতিবাচক মনোভাব পোষন করুন। কারণ আপনার আছে অফুরন্ত প্রাণশক্তি। সঠিক উদ্যম ও ইচ্ছা শক্তি আপনাকে সাফল্যের দ্বার প্রান্তে নিয়ে যাবে। জীবনসঙ্গীকে যথেষ্ট মূল্যায়ন করুন, সুফল পাবেন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হোন। সপ্তাহটিতে আপনি মানসিক শক্তিতে ভরপুর থাকবেন। অর্থ উপার্জন মোটামুটি ভালো হওয়ার সম্ভাবনা আছে।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): আপনি প্রকৃতিগতভাবে দৃঢ় প্রতিজ্ঞ এবং সহজে আপনার মত টলানো যায় না। এ সপ্তাহে আপনার প্রত্যাশা অনুযায়ী সফলতা পাবেন। বেশি আবেগ প্রবণতায় যেন সিদ্ধান্ত গ্রহণে ভুল না হয়, সেদিকে খেয়াল রাখবেন। প্রেম ও রোমান্স শুভ। দাম্পত্য জীবনে উষ্ণতার অভাব বোধ করতে পারেন। বিনোদনমূলক কাজে যারা যুক্ত আছেন তারা কাজে সফলতা দেখাতে সমর্থ হবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): দ্বৈত মনোবৃত্তির জন্য আপনি ভদ্র ও গরম মেজাজের ব্যবহার একসঙ্গে করতে পারেন। এ সপ্তাহ আপনার কর্মক্ষেত্রে উজ্জ্বল সম্ভাবনাময়। আর্থিক দিক শুভ হলেও তার একটা সীমাবদ্ধতা থাকবে। চলাফেরায় সতর্ক থাকুন। কর্ম পরিবেশে ইতিবাচক মনোভাব বজায় রাখুন। প্রিয়জন ও পারিবারিক জীবন আনন্দে কাটবে। পর্যাপ্ত বিশ্রাম নিন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): আপনার কল্পনাশক্তি অত্যন্ত প্রখর। আপনি অর্থনৈতিক ব্যাপারে সৎ এবং সাবধানী। এ সপ্তাহে আপনার ব্যবসায় ও বিনিয়োগে সফলতা পাবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। গৃহে কোনো আনন্দ সংবাদ আপনাকে আশাবাদী করে তুলবে। সহকর্মীর সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। পারিবারিক কোনো সিদ্ধান্ত নেয়ার আগে বেশি সময়ক্ষেপণ করবেন না।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার স্পষ্ট সম্ভাষণের জন্য প্রতিপক্ষ তৈরি হয়। এ বিষয়ে নজর দেবেন। প্রশংসাকারী এবং তোষামোদকারীর মধ্যে পার্থক্য নির্ণয় করার চেষ্টা করুন। এ সপ্তাহে আপনি মানসিক শক্তিতে ভরপুর থাকবেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতা পেতে পারেন। পারিবারিক সম্পর্কে নিজের ইমোশন নিয়ন্ত্রণ রাখুন। আয় উপার্জনের ভালো পরিবেশ তৈরি হবে। সামাজিকভাবে সম্মানিত হতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আপনি সচারাচর ব্যবসায়ে সফল হোন নতুন কিছু উদ্ভাবন করে নতুবা ধৈর্য এবং কঠোর পরিশ্রম দ্বারা। প্রেম ও দাম্পত্য জীবনে অন্যের পরামর্শ গ্রহণ থেকে বিরত থাকুন। আপনি যে পেশাতে থাকুননা কেন আয় বৃদ্ধি পাবে। তবে বিনিয়োগে সতর্ক থাকতে হবে। আপনার আচার-ব্যবহারে অন্যরা সন্তুষ্ট থাকবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): তুলার জাতক-জাতিকাদের দৃষ্টিভঙ্গি অত্যন্ত মানবিক। কাগজপত্র, ফাইল সাবধানে রাখুন। সঠিক কর্মপরিকল্পনা কাজে লাগাতে পারলে সফলতা পাবেন। প্রেম বা রোমান্সের জন্য সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। বন্ধুদের সঙ্গে বিগত দিনের ভুল বোঝাবুঝি দূর হওয়ার সম্ভাবনা আছে। কিছু লোক আছে যারা সবসময়ই শত্রুতা করে। তাদের কাছ থেকে দূরে থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): বৃশ্চিক ধীর ও স্থির প্রতিজ্ঞ। কর্মক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন। মন-মেজাজ ভালো থাকবে। আমদানি-রপ্তানির সঙ্গে যুক্তদের জন্য ভালো সময়। সকলের সঙ্গে ব্যবহারে কৌশলী হোন। আর্থিক দিক ভালো যাবে। পারিবারিক জীবন ভালো কাটবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকারা অত্যন্ত স্পষ্টবাদী ও নিজের প্রতি আত্মবিশ্বাসী। নিজের ভাবনা ও তার বাস্তবায়নে কিছুটা বিলম্ব হতে পারে। কর্মক্ষেত্রে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। আর্থিক ক্ষেত্রে মোটামুটিভাবে উন্নতির সম্ভাবনা আছে। পরিবারের প্রতি খেয়াল রাখুন। পরিবারে শান্তির আমেজ থাকবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপাতদৃষ্টিতে কঠোর মনে হলেও কারো কষ্ট দেখলে মকরের মন কেঁদে ওঠে। পারিবারিক জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। ব্যবসা-বাণিজ্যে সফলতার দ্বার উন্মোচিত হতে পারে। কর্মপক্ষের সঙ্গে সুন্দর সম্পর্ক তৈরি করুন, যা আপনার উন্নতির সহায়ক হবে। আশা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে।  

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার অন্তর্দৃষ্টি প্রবল ও সহজে অন্যকে বুঝতে পারেন। আর্থিক অবস্থা ক্রমান্বয়ে ভালো হতে থাকবে। ভাইবোনের মধ্যে ভালোবাসা ও সম্প্রীতি বাড়বে। আর্থিক লেনদেন ও বিনিয়োগে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে উজ্জ্বলতার স্বাক্ষর রাখতে সক্ষম হবেন। শারীরিক ও মানসিকভাবে নিজেকে চাঙা রাখার চেষ্টা করুন।।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মনমেজাজ ফুরফুরে থাকবে। গবেষণা, উচ্চশিক্ষা, ভ্রমণ, চাকরির জন্য যারা বিদেশ যাবার চেষ্টা করছেন, তাদের জন্য অনুকূল সময়। সামাজিক দায়িত্ব পালন করার মাধ্যমে সম্মানিত হতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। বৈদ্যুতিক যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়