RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (৫-১১ ডিসেম্বর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৫, ৫ ডিসেম্বর ২০২০  
এ সপ্তাহের রাশিফল (৫-১১ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পুরো সপ্তাহটি আপনার জন্য সম্ভাবনাময়। আর্থিক দিক বেশ ভালো যাবে। দাম্পত্য জীবনে সমন্বয় করে চলুন। কর্মসূত্রে সফলতা পাবেন। সন্তান সম্বন্ধীয় বিষয়ে সুখবর পেতে পারেন। স্বাস্থ্যগত বিষয়ে সতর্ক থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): কোনো সিদ্ধান্ত নেয়ার ব্যাপারে তাড়াহুড়ো করবেন না। আার্থিক ব্যাপারে সফলতা পাবেন। গৃহের পরিবেশ অনুকূল থাকবে। যানবাহন সংক্রান্ত বিষয়ে সফলতা আসতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সপ্তাহটি আপনার জন্য শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক ও আর্থিক দিক আপনার জন্য শুভ সম্ভাবনাময়। বিনিয়োগে সফলতা আসার সম্ভাবনা আছে। কোনো আনন্দদায়ক সংবাদ পেতে পারেন। বৈদেশিকসূত্রে লাভবান হতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): ব্যবসায়ীদের জন্য ভালো সময়। বিনিয়োগে সফলতা আসতে পারে। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো কাটবে। অর্থনৈতিক গতি বাড়বে। হোটেল ও ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য অনুকূল সময়। সামগ্রিকভাবে এ সপ্তাহে আপনার ভালো সময় যাবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): কর্ম উদ্যম বাড়বে। আর্থিক সংক্রান্ত বিষয়ে অনুকূল সময়। আপনার সম্মান ও মর্যাদা বাড়বে। পুরোনো কোনো সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক ও শারীরিকভাবে বেশ চাঙা অনুভব করবেন। আপনার কর্মপরিকল্পনা বাস্তবায়নে সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হোন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): বন্ধু ও পরিচিত মহলে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে। আর্থিক যোগাযোগ শুভ। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক উন্নয়নে সচেষ্ট হোন। বিনিয়োগ ও বৈদেশিকসূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): প্রভাবশালী কারো সহযোগিতা পাবেন। স্বল্প দূরত্বে ভ্রমণের প্রয়োজন হতে পারে। ব্যবসায়িক সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে উষ্ণ সম্পর্ক থাকবে। নিজের আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। এ সপ্তাহ আপনি সবদিক থেকে উপভোগ করবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জন্য বেশ ভালো সময়। অর্থনৈতিক কর্মকাণ্ডে সফলতা পাবেন। পেশাজীবিদের জন্য অনুকূল সময়। স্পষ্ট কথা বলার ক্ষেত্রে নিজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। প্রেম ও রোমাঞ্চ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে ইতিবাচক মনোভাব পোষন করুন। যানবাহন ব্যবহারে সতর্ক হোন। পরিবারিক ও দাম্পত্য জীবনে অনুকূল সময়। শারীরিক দিক ভালো যাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): এ সপ্তাহে সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। বিনিয়েগে সফলতা পাবেন। যৌথ ও অংশীদারী ব্যবসায়ীদের জন্য ভালো সময়। সামগ্রিক দিক থেকে আপনার ভালো সময়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কর্ম পরিবেশ আপনার অনুকূলে থাকবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। পারিবারিক জীবনে জটিলতা এড়িয়ে চলুন। আপনার মতামত পজিটিভভাবে ব্যক্ত করুন। সপ্তাহটি বেশ সম্ভাবনাময় আপনার জন্য।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়