Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১২-১৮ ডিসেম্বর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০০, ১২ ডিসেম্বর ২০২০  
এ সপ্তাহের রাশিফল (১২-১৮ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আপনার প্রত্যাশা অনুযায়ী সফলতা পাবেন। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। স্পষ্ট কথা থেকে বিরত থাকার চেষ্টা করুন। যানবাহন চলাচলে সতর্ক হোন। চিকিৎসা সংক্রান্ত বিষয়ে ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক ও সামাজিকভাবে নিজের গুরুত্ব বাড়বে। সপ্তাহের শেষে আর্থিক চাপে থাকতে পারেন। প্রিয়জনের সঙ্গে উষ্ণ সম্পর্ক বজায় থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বিনিয়োগের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। পারিবারিক শৃঙ্খলা রাখতে দৃঢ় হোন। সম্পর্কে মতানৈক্য দেখা দিলে ইতিবাচক মনোভাব পোষণ করুন। বৈদেশিক সূত্রে কোনো সুসংবাদ পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে নিবিড় সম্পর্ক রাখার চেষ্টা করুন। সপ্তাহের শেষে আপনার সামগ্রিক উন্নতি হবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): কর্মপরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে, সেক্ষেত্রে মানসিকভাবে দৃঢ় থাকুন। আর্থিক সম্বন্ধীয় বিষয়ে শুভ ফল পাবেন। পরিবারের সদস্যদের স্বাস্থ্যগত বিষয়ে খেয়াল রাখুন। এ সপ্তাহে মানসিকভাবে চাঙা থাকার চেষ্টা করুন। দাম্পত্য ও প্রিয়জনের সঙ্গে নিবিড় সম্পর্ক বজায় থাকবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): শারীরিক ও মানসিকভাবে নিজেকে সতেজ রাখার চেষ্টা করুন। যাবতীয় উদ্বিগ্নতা ও হতাশা পরিহার করুন। মানসিকভাবে সতেজ থাকার জন্য দিনের কিছু সময় মৌন থাকুন। আর্থিক দিক শুভ যাবে। ভ্রমণের ক্ষেত্রে সতর্ক থাকুন। ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিকভাবে ইতিবাচক থাকুন। কোনো সিদ্ধান্ত নেয়ার সময় বিচলিত হবেন না। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। অর্থ ব্যয়ের ব্যাপারে সতর্ক হোন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা আসতে পারে। স্বাস্থ্যগত বিষয়ে নিজের প্রতি যত্নশীল হোন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে। এ সপ্তাহে পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক আপনার অনুকূলে থাকবে। পুরো সপ্তাহটি ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। আপনার কর্ম পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ পাবেন। কম দূরত্বে ভ্রমণ হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): পারিবারিক জীবনে আনন্দ উপভোগ করবেন। এ সপ্তাহে আর্থিক দিক থেকে ভালো থাকবেন। মানসিক উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝির পরিবেশ তৈরি হতে পারে। কোনো সংবাদ আপনার জন্য আনন্দদায়ক হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): মানসিক উত্তেজনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক সম্পর্কে ইতিবাচক মনোভাব বজায় রাখুন। নিজের আবেগ ও জেদ নিয়ন্ত্রণ করুন। ব্যবসায়িক বিনিয়োগ করার ক্ষেত্রে সতর্ক হোন। অন্যের মতামত ও কথাকে  গুরুত্ব দিন, আপনার জন্য ভালো হবে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। কারো কারো বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার জন্য সপ্তাহটি সম্ভাবনাময়। পারিবারিক, সামাজিক যোগাযোগ ও তৎপরতা বাড়বে। পেশাগত জীবনে আপনার সফলতা আসার সম্ভাবনা আছে। পারিবারিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। যথাসম্ভব মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার জন্য এ সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। আর্থিক প্রতিষ্ঠানে যুক্তদের জন্য ভালো সময়। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ অংশীদারী ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়। সন্তান সম্পর্কীয় বিষয়ে শুভ সংবাদ পেতে পারেন। সামগ্রিকভাবে আপনার জন্য ভালো সময়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শারীরিক বিষয়ে বিশেষ খেয়াল রাখা দরকার। বিনিয়োগ ও যৌথ ব্যবসার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। উচ্চশিক্ষার ব্যাপারে কারো কারো সফলতার ইঙ্গিত দিচ্ছে। পারিবারিক সম্পর্কে বেশ ভালো সময় কাটবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের আত্মবিশ্বাস বৃদ্ধি করুন, সফলতা পাবেন। আর্থিক দিক থেকে আপনি বেশ ভালো থাকবেন। আপনার উন্নতির সব ধরনের উপাদান এ সপ্তাহে পাবেন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়