Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৪ ১৪২৭ ||  ২৪ রজব ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (৯-১৫ জানুয়ারি)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৫, ৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:৫৯, ৯ জানুয়ারি ২০২১
এ সপ্তাহের রাশিফল (৯-১৫ জানুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পেশাগত কাজে সুনাম ও মর্যাদা বাড়বে। শারীরিক অসুস্থতা ও মানসিক অশান্তি হতে পারে। সপ্তাহের শেষে চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ। আর্থিক যোগাযোগ শুভ। প্রেম ও রোমাঞ্চের জন্য সপ্তাহটি শুভ। মনের উৎসাহ ও উদ্যম বাড়ব্। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পেশাজীবীদের শত্রুতামূলক ক্ষতির ব্যাপারে সতর্ক থাকতে হবে। প্রেম ও রোমান্টিক যোগযোগ শুভ। দূর থেকে কোনো শুভ সংবাদ পেতে পারেন। এ সপ্তাহে আপনার কর্মব্যস্ততা বাড়বে। পুরোনো কোনো সমস্যা সমাধান হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মানসিক অস্থিরতা বাড়তে পারে। সৃজনশীল কাজে সফলতা পাবেন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে বিভিন্নমুখী চাপে থাকতে হতে পারে। সপ্তাহের শেষে পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ পাবেন। প্রিয়জনের সঙ্গে নিবিড় ও গভীর সম্পর্ক তৈরি হবে। সপ্তাহের শেষে পারিবারিক শান্তি ও শৃঙ্খলা বজায় থাকবে। আপনার শারীরিক ও মানসিক চাঙা থাকার যথেষ্ট প্রয়োজনীয়তা রয়েছে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): এ সপ্তাহে আপনি আলস্যতাকে প্রশ্রয় দেবেন না। আর্থিক ব্যাপারে সফলতা পাবেন। শারীরিক বিষয়ে উদ্বিগ্নতা পরিহার করুন। পারিবারিক ও দাম্পত্য জীবন সমন্বয় করে চলার চেষ্টা করুন। সন্তান সম্বন্ধীয় বিষয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। খাদ্য গ্রহণের ক্ষেত্রে পরিমিতিবোধ দরকার। পারিবারিক শান্তি বজায় রাখার ক্ষেত্রে পজেটিভ থাকুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহে বেশ ভালো সময় কাটবে আপনার। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কাছের মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি ও মতানৈক্যের সৃষ্টি হতে পারে। শরীরের প্রতি খেয়াল রাখার বিশেষ প্রয়োজন। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। কারো কারো সন্তান সম্পর্কিত বিষয় সংসারে আনন্দ বৃদ্ধি করতে পারে। 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সামাজিক ও জনসংযোগমূলক কাজে সফলতা আসতে পারে। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক মানিয়ে চলার চেষ্টা করুন। কোনো রাগ বা জেদের কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে না যায় সেদিকে খেয়াল রাখবেন। এ সপ্তাহে দাম্পত্য জীবন মোটামুটি সুখের হবে। পারিবারিক মতানৈক্য এড়িয়ে চলুন। আর্থিক যোগাযোগ মোটামুটি শুভ। দীর্ঘ পরিকল্পনার চেয়ে ছোটখাটো পরিকল্পনা সফল হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): এ সপ্তাহে আপনি মানসিক স্বাচ্ছন্দ্য পাবেন। পারিবারিক জটিলতা এড়িয়ে চলুন। আর্থিক যোগাযোগ শুভ। মনের আবেগকে নিয়ন্ত্রণ করুন্, সেই সঙ্গে পজিটিভ থাকার চেষ্টা করুন। পেশাজীবিদের জন্য অনুকূল সময়।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। ব্যবসায়ীদের জন্য ভালো সময়। প্রতিযোগিতামূলক কাজে সফলতা আসতে পারে। আর্থিক বিনিয়োগের জন্য ভালো সময়। পারিবারিক জীবন ভালো যাবে। যারা অংশীদারী ব্যবসা করেন তাদের জন্য ভালো সময়।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনভাব ও কর্মভাব আপনার জন্য শুভ। নিজের কথাবার্তায় সংযম থাকলে আপনার জন্য মঙ্গল হবে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায়িক দিক থেকে ভালো যাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কাজের জায়গায় মনোযোগ দিন। কর্মক্ষেত্রে ও আর্থিক ক্ষেত্রে সফল হওয়ার সম্ভাবনা আছে। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে। সম্পর্কের ক্ষেত্রে কোনো যোগাযোগ তৈরি হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আর্থিকভাবে চাপে থাকতে পারেন। পারিবারিক সমস্যা অন্য কারো সঙ্গে আলাপ না করলে ভালো করবেন। সম্পর্কের ক্ষেত্রে সমঝোতা দরকার।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আপনার মূল্যায়ন বাড়বে। পারিবারিক পরিমণ্ডলে নিজেকে বুঝার সুযোগ দিন। পেশাগত জীবনে আপনার সুনাম ও মর্যাদা বাড়তে পারে। আর্থিক যোগাযোগ শুভ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়