RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৪ ১৪২৭ ||  ১৪ রজব ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১৬-২২ জানুয়ারি)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ১৬ জানুয়ারি ২০২১  
এ সপ্তাহের রাশিফল (১৬-২২ জানুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির এ সপ্তাহ বেশ চমৎকার কাটবে। শারীরিক ও মানসিকভাবে স্বাচ্ছন্দ্যবোধ করবেন। প্রত্যেকটি সম্পর্ককে বিবেচনা দিয়ে গুরুত্ব দিন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো কাটবে। পেশাজীবি এবং ব্যবসায়ীদের জন্য সুসময়।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): নিজের উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখুন। কোনো দীর্ঘসূত্রিতাকে প্রশ্রয় দেবেন না। শারীরিক ও মানসিকভাবে চেষ্টা করুন। পারিবারিক জীবনে কোনো ধরনের নেতিবাচক প্রভাব থেকে নিজেকে সরিয়ে রাখুন। কর্মক্ষেত্রে আপনার গুরুত্ব বাড়তে পারে। বিনিয়োগের জন্য অনুকূল সময়। তবে অযথা ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। যে কোনো কাজে তাড়াহুড়া করবেন না।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সব ধরনের পরিবর্তনশীলতাকে ইতিবাচক মানসিকতা দিয়ে গ্রহণ করুন। এ সপ্তাহে আপনার আর্থিক দিক ভালো থাকবে। পরিবারের বয়োজ্যেষ্ঠদের স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন। নেতিবাচক চিন্তাকে প্রশ্রয় দেবেন না। এ সপ্তাহে আপনি স্নায়ুবিক চাপে থাকতে পারেন। দাম্পত্য ও পারিবারিক জীবনে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। সপ্তাহ শেষে সামগ্রিক দিক দিয়ে আপনি ভালো থাকবেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): শারীরিক ও মানসিকভাবে অহেতুক ভয়ে থাকবেন না। আর্থিক যোগাযোগ শুভ। কাজের ক্ষেত্রে বেশ চাপে থাকতে হতে পারে। কোনো ভুল বোঝাবুঝি তৈরি হলে, সেক্ষেত্রে নিজেকে পজিটিভ রাখুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): নিজের শরীরের ব্যাপারে বিশেষ যত্নশীল হোন। রাগ ও আবেগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নতুন সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক জীবন বেশ উপভোগ করবেন। এ সপ্তাহ আপনার জন্য বেশ উপভোগ্য হবে। 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য এ সপ্তাহ বেশ ভালো কাটবে। তবে আর্থিকভাবে বেশ চাপে থাকতে হতে পারে। সৃজনশীল কাজে যুক্তদের জন্য বেশ ভালো সময়। পারিবারিক সম্পর্ককে বিশেষ বিবেচনায় রাখুন। এ সপ্তাহ আপনার জন্য বেশ ভালো বলা যায়।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): পারিবারিক বিষয় যথেষ্ট গুরুত্ব সহকারে বিবেচনা করুন। সময়ের পরিবর্তনকে মেনে নেয়ার চেষ্টা করুন। আর্থিকভাবে চাপে থাকতে পারেন। কথা বলার ক্ষেত্রে ও আর্থিক লেনদেনে সতর্ক হোন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার জন্য বেশ সম্ভাবনাময়। আর্থিক ও ব্যবসায়িকভাবে সফলতা লাভের সম্ভাবনা বেশি। সব মিলিয়ে বেশ ভালো সময় কাটবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকার জন্য অনুকূল সময়। শারীরিক ও মানসিকভাবে চাঙা থাকবেন। দাম্পত্য জীবন বেশ ভালো কাটবে। কারো শুভ পরিণয় ও নতুন সম্পর্ক তৈরি হতে পারে। আর্থিক যোগাযোগ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কোনো সিদ্ধান্ত গ্রহণে দ্বিধাদ্বন্দ্ব তৈরি হতে পারে। শারীরিক ও মানসিকভাবে নিজেকে সুস্থ ও চাঙা রাখার চেষ্টা করুন। এ সপ্তাহে কর্মপ্রচেষ্টা সফল হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): দাম্পত্য ও পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। অতিরিক্ত ব্যয়ের ক্ষেত্র তৈরি হতে পারে, সে বিষয়ে সতর্ক থাকুন। কাজের ক্ষেত্রে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে। তবে শারীরিক দিক থেকে নিজের প্রতি যত্নশীল হোন। কারো কারো কর্মক্ষেত্রে বৈরী পরিবেশ তৈরি হতে পারে।

মীনরাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): স্পষ্ট কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। আর্থিক লেনদেনে সতর্ক হলে ভালো। খাদ্য নির্বাচনে সতর্ক থাকুন। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। তবে সপ্তাহের শেষের দিকে আপনার সার্বিক উন্নতির সম্ভাবনা আছে।

 

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়