ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৩-১৯ ফেব্রুয়ারি)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ১৩ ফেব্রুয়ারি ২০২১  
এ সপ্তাহের রাশিফল (১৩-১৯ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): গণসংযোগে সফলতা পাবেন। পুরোনো কোনো সমস্যার সমাধান হতে পারে। টেকনিক্যাল কাজে জড়িতদের জন্য ভালো সময়। কর্মস্থানে নানামুখী চাপ তৈরি হতে পারে। কোনো বিভ্রান্তিমূলক তথ্য পেতে পারেন। সেক্ষেত্রে সতর্ক হওয়া প্রয়োজন। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে সফলতা পেতে পারেন।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): মানসিক অস্থিরতা বাড়তে পারে। আপনার পরিকল্পনা বাস্তবায়নে কারো সহযোগিতা পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। আপনার সন্দেহ বাতিকতা বাড়তে পারে। কিছুটা একগুয়ে মানসিকতা বাড়তে পারে। আর্থিক যোগাযোগ শুভ। আপনার পরিকল্পনা বাস্তবায়নের ক্ষেত্রে অলসতা-আরামপ্রিয়তা পরিহার করুন। জীবনে আবেগপ্রবণতা বাড়তে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহে যেকোনো পরিস্থিতিতে নিজেকে মানিয়ে চলতে পারবেন। অর্থভাগ্য আপনার জন্য শুভ। কাজের জায়গায় ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। শান্তি বজায় রাখার ক্ষেত্রে কৌশলী হতে হবে। আপনাকে আরো মনোবল বাড়াতে হবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): দাম্পত্য ও পারিবারিক জীবনে শান্তি বিনষ্ট এর কারণ তৈরি হতে পারে। এ সপ্তাহে অনেক ক্ষেত্রেই আপনি ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকা প্রয়োজন। শরীরের প্রতি যত্নশীল হলে ভালো হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে। ব্যবসায়িক ও আর্থিক যোগাযোগ শুভ। প্রিয়জনের কারো আচরণে পজিটিভ থাকার চেষ্টা করুন। পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। আপনার কঠোরতা পারিবারিক জীবনে অশান্তির বার্তাবরণ তৈরি করতে পারে। কোনো বিনিয়োগ এর ক্ষেত্রে সতর্ক থাকুন। একটু সহনশীল ও ধীরস্থির থাকার চেষ্টা করুন। 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সপ্তাহের শুরুতে আপনার মানসিক অস্থিরতা থাকতে পারে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। রোমান্স শুভ। আপনার অধ্যবসায় ও বিশ্বস্ততার জন্য আপনার কাজের জায়গায় গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আপনার কর্মউদ্দীপনা বাড়বে। এ সপ্তাহে মানসিক প্রশান্তি বজায় থাকবে। মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। পারিবারিক শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহ আপনার জন্য শুভ সম্ভাবনাময়। কাজের গতি বৃদ্ধি পাবে। পারিবারিক মূল্যায়ন বাড়বে। কর্মক্ষেত্রে আপনার মূল্যায়ন বাড়বে। ভ্রমণে সতর্ক থাকুন। এ সপ্তাহে আর্থিক ও ব্যবসায়িক দিক থেকে সম্ভাবনাময় সুযোগ তৈরি হতে পারে। পরিবারের সিনিয়র কারো শারীরিক বিষয়ে সতর্ক থাকুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): সামগ্রিক দিক থেকে এ সপ্তাহ আপনার জন্য সম্ভাবনাময়। প্রতিটি কাজে গতিশীলতা বাড়বে। পারিবারিক জীবনে আনন্দ উপভোগ করবেন। সন্তানের দিক থেকে আনন্দ উপভোগ করতে পারবেন। আর্থিক যোগাযোগ শুভ। যোগাযোগের ক্ষেত্রে বিভ্রাট হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মানসিক দিক থেকে চাঙা থাকার চেষ্টা করুন। দাম্পত্য জীবনকে উপভোগ করুন। এ সপ্তাহে আপনার কর্মপ্রচেষ্টা সফল হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক যোগাযোগ শুভ। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় থাকবে। ব্যবসায়িক বিনিয়োগের ক্ষেত্রে সফলতা আসতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সপ্তাহটি ভালো যাওয়ার শুভ ইঙ্গিত দিচ্ছে। কর্মসূত্রে কারো কারো ভ্রমণ হতে পারে। পারিবারিক জীবন আনন্দে কাটবে। ব্যবসায়িক যোগাযোগ ভালো। বিনিয়োগের জন্য অনুকূল সময়। প্রেম শুভ।

মীনরাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। সামগ্রিকভাবে ভালো সময় কাটবে। পারিবারিক ও সামাজিক ব্যস্ততা বাড়তে পারে। কর্মস্থলে কাজের চাপ বাড়তে পারে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়