ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২০-২৬ মার্চ)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ২০ মার্চ ২০২১   আপডেট: ১৭:৫৬, ২০ মার্চ ২০২১
এ সপ্তাহের রাশিফল (২০-২৬ মার্চ)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সপ্তাহের শুরুতে ধীরস্থির থেকে কাজে এগিয়ে যান। আর্থিক দিক থেকে কোনো সু-সংবাদ পাওয়ার সম্ভাবনা আছে। কারো কারো ক্ষেত্রে কর্মপ্রাপ্তির সম্ভাবনা আছে। সপ্তাহের শেষের দিকে কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কারো প্ররোচনায় আবেগতাড়িত হবেন না। আর্থিক লেনদেনে সতর্ক থাকলে ভালো হবে। যানবাহন চলাচলে বা ব্যবহারে সতর্ক থাকা বিশেষ প্রয়োজন। গৃহ সংক্রান্ত ঝামেলা এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সপ্তাহের শুরুতে কর্মব্যস্ততা বাড়বে। ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে শুভ যোগাযোগের সম্ভাবনা তৈরি হতে পারে। সব দিক থেকে মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। মানসিক ও শারীরিক প্রশান্তি বজায় রাখার জন্য শরীরচর্চ্চা ও সুপাচ্য খাদ্য গ্রহণ করুন। সপ্তাহের শেষে কোনো সু-সংবাদ মানসিক আনন্দ দেবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): কর্মস্থলের পরিবেশ অনুকূল নাও থাকতে পারে। আপনার কর্মদক্ষতার জন্য প্রতিকূলতা সত্ত্বেও সাফল্য পাবেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। আর্থিক যোগাযোগ ভালো। পারিবারিক দায়িত্ব ও চাপ বাড়তে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রিয়জনের সঙ্গে আত্মিক হৃদ্যতা বাড়বে। শারীরিক ও মানসিকভাবে চাঙা থাকার চেষ্টা করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): বিনিয়োগের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। আর্থিক যোগাযোগ ভালো। এ সপ্তাহে মানসিক আনন্দ বজায় থাকবে। সপ্তাহের শেষের দিকে সামগ্রিকভাবে ভালো যাবে। তবে অহেতুক দুশ্চিন্তা আপনার কাজের অগ্রগতির ক্ষেত্রে বিঘ্ন ঘটাতে পারে। খাবার সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): শরীরের প্রতি যত্নশীল হলে ভালো হবে। আপনার স্পষ্টকথা বিরূপ পরিবেশ তৈরি করতে পারে। পরিবারের জ্যেষ্ঠ ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি হতে পারে। প্রতিপক্ষ সম্পর্কে সজাগ দৃষ্টি রাখুন। কাছের মানুষের কাছ থেকে প্রাণবন্ত সাহচার্য পাবেন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবেশ বজায় থাকবে। আর্থিক লেনদেনে সফলতা আসতে পারে। তবে অস্থিরতা ও দুশ্চিন্তা মানসিক প্রশান্তির বিঘ্ন ঘটাতে পারে। এ সপ্তাহে ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিক সুবিধাগুলো অর্জনের সম্ভাবনা আছে। পারিবারিক ও কাছের মানুষের কাছ থেকে অনেক অনুপ্রেরণা পাবেন। সব মিলিয়ে বেশ ভালো কিছু অপেক্ষা করছে আপনার জন্য।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সপ্তাহের শুরুতে নিজেকে মানসিক দিক থেকে চাপমুক্ত রাখার চেষ্টা করুন। আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে। কারো কারো জীবনে শুভ কোনো ঘটনার ইংগিত দিচ্ছে। সম্পর্কের ক্ষেত্রে নিঃঙ্গতা অনুভব করতে পারেন। শরীরের প্রতি বিশেষ যত্নশীল হোন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ধীরস্থিরভাবে ভেবে দেখবেন। পারিবারিক ও দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে যথেষ্ট বিবেচনা করুন। ব্যবসায়িক বিনিয়োগের ক্ষেত্রে যথেষ্ট সতর্ক থাকুন। নেতিবাচক মানুষের কাছ থেকে নিজেকে সরিয়ে রাখুন। এ সপ্তাহে আপনার প্রেম ও রোমান্স শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আর্থিক দিক থেকে চাপে থাকতে পারেন। এ সপ্তাহে আপনার মানসিক উদ্যেমের ঘাটতি হতে পারে। পুরো সপ্তাহ মানসিকভাবে ইতিবাচক থাকার চেষ্টা করুন। পারিবারিকভাবে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে। শরীরের দিকে বেশি যত্নশীল হোন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): এ সপ্তাহে আপনার কাজের জায়গায় গুরুত্ব ও সাফল্য পাবেন। আপনার আর্থিক সফলতা অব্যাহত থাকবে। তবে বিনিয়োগের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। প্রিয়জনের কাছ থেকে সুখ ও আনন্দ পাবেন। শিক্ষার্থীদের জন্য ভালো সময়। দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সপ্তাহের শুরুতে শরীরের প্রতি যত্নশীল হোন। পারিবারিকভাবে দায়িত্ব বাড়বে। আর্থিক ব্যয় বাড়তে পারে। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। সপ্তাহের শেষের দিকে কোনো সুসংবাদ আপনাকে আশাবাদী করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সপ্তাহের শুরুতে আপনার কাজের দায়িত্ব বাড়বে। আপনার উচ্চ মানসিকতার জন্য সফলতা পাবেন। ভেবে-চিন্তে কোনো সিদ্ধান্ত গ্রহণ করুন। আর্থিক সংক্রান্ত বিষয়ে মানসিক দূশ্চিন্তা বাড়তে পারে। সৃজনশীল কাজে যুক্ত ব্যক্তিদের জন্য ভালো সময়।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়