Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১৭-২৩ এপ্রিল)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ১৭ এপ্রিল ২০২১  
এ সপ্তাহের রাশিফল (১৭-২৩ এপ্রিল)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মনের ত্রুটি-বিচ্যুতির দিকে নজর দেওয়া বা সব সময় নেগেটিভ চিন্তা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। হঠাৎ রেগে যাওয়ার প্রবণতা ও অপ্রিয় সত্য কথা বলা থেকে নিয়ন্ত্রণ রাখলে সর্বতোভাবে আপনার মঙ্গল হবে। এ সপ্তাহে পরিবারের সকলের কাছ থেকে ভালোবাসা পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আলস্য ও উদ্যম এর অভাবে সাফল্য বিঘ্নিত হতে পারে। সুখপরায়ণতা ও ভোগ বিলাস মানসিকতার পরিবর্তন করুন। গলায় ঠাণ্ডা লাগার বিষয়ে সতর্ক থাকুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আহারে ও খাদ্য সিলেকশন এর ক্ষেত্রে সতর্ক থাকুন। এ সপ্তাহে ধৈর্য, একাগ্রতা বৃদ্ধি করুন। কেউ আত্মপ্রসংশা করলে সাবধান থাকুন। মানসিক চঞ্চলতা নিয়ন্ত্রণ করতে পারলে কাজে সফলতা আসতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): সুযোগের সদ্ব্যবহার করুন। সম্পর্কের ক্ষেত্রে ভালোভাবে না বুঝে এগুলে মানসিক আঘাত পেতে পারেন। হজম সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকার চেষ্টা করুন। আয়-ব্যয়ের বিষয়ে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিকভাবে সতেজ থাকার চেষ্টা করুন। নিজের আবেগ ও রাগ নিয়ন্ত্রণে রাখুন। অন্যথায় সম্পর্কে জটিলতা তৈরি হতে পারে। সম্পূর্ণরূপে অলসতা ত্যাগ করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): দাম্পত্য মতানৈক্য এড়িয়ে চলুন। মানসিক অস্থিরতা, চঞ্চলতা, উদ্বেগ, উৎকণ্ঠা পরিত্যাগ করুন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): যোগাযোগের ক্ষেত্রে বাধাবিঘ্ন উপস্থিত হতে পারে। দ্বিধাদ্বন্দ্ব মানসিকতা পরিহার করুন। অতিরিক্ত বিলাসী মানসিকতা ও বিপরীত লিংগের প্রতি দূর্বলতা পরিহার করার চেষ্টা করুন। বন্ধু-বান্ধবের কাছে কিছু আশা করলে মানসিক কষ্ট পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): স্পষ্টবাদিতার কারণে পারিবারিক সুখ বিনষ্ট হতে পারে। রাগ ও জেদ নিয়ন্ত্রণে রাখা খুব প্রয়োজন। শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ আপনার উপকারে আসতে পারে। এ সপ্তাহে নিজের ইচ্ছাকে প্রাধান্য দেয়া থেকে বিরত থাকুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): অতিরিক্ত নীতিবোধ ও উদারতা নানা ধরনের প্রতিকূলতা তৈরি করতে পারে। সম্পর্কে  আবেগ তাড়িত হয়ে কোনো সিদ্ধান্ত নেয়া থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। রোগ সম্পর্কে সচেতন হোন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): দ্বিধাদ্বন্দ্ব, শঙ্কা আপনার পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা বিলম্ব করবে। সুদৃঢ় আত্মবিশ্বাস ও অটুট মনোবল বৃদ্ধি করুন। অর্থ বিনিয়োগে সতর্ক হোন। পারিবারিক জীবনে সমন্বয় করে চলুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অতিরিক্ত ব্যক্তি স্বাতন্ত্র্যবোধ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। প্রেম, ভালোবাসা ও দাম্পত্য জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। কাজের ক্ষেত্রে কৌশলী হোন। নেতিবাচক পরিবেশ পরিহার করুন। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সব ধরনের ভুল বোঝাবুঝি বিষয়ে সচেতন হোন। অতিরিক্ত আবেগ প্রবণতা ও নেতিবাচক পরিবেশ থেকে নিজকে সরিয়ে রাখুন। প্রতিকূল পরিবেশ তৈরি হলে পজিটিভ থাকার চেষ্টা করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়