Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৪ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ জুলাই)

প্রকাশিত: ১১:৪৩, ২৪ জুলাই ২০২১   আপডেট: ১১:৪৬, ২৪ জুলাই ২০২১
এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ জুলাই)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জন্য এ সপ্তাহটি বেশ সম্ভবনাময়। আপনার চারপাশের পরিবেশ সম্পর্কে সচেতন হোন। বিনোদন ও সৃজনশীল কাজে যুক্তদের জন্য বেশ সম্ভবনাময় সপ্তাহ। পরিবারের বাচ্চাদের শারীরিক ও মানসিক দিকে খেয়াল রাখুন। উচ্চশিক্ষা ও বৈদেশিক সূত্র থেকে সুসংবাদ পেতে পারেন। পেশাগত কাজে কথা বলা ও পরিকল্পনায় যথেষ্ট চিন্তা ভাবনা করুন। পারিবারিক কাজকর্মে যথেষ্ট মনোযোগ দিন। অফিস ও প্রতিষ্ঠানের কাজ-কর্মে চাপ বাড়তে পারে। প্রেমিক যুগল ও দাম্পত্য সম্পর্ক বেশ ভালো কাটবে।

বৃষ রাশি ( ২১ এপ্রিল-২১ মে): পারিবারিক পরিবেশে আনন্দ উপভোগ করবেন। কথা বলার ক্ষেত্রে যথেষ্ট সতর্ক থাকুন। বিনিয়োগ ও ক্রয়-বিক্রয়ে সফলতা পাবেন। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন। পেশাগত কাজে সবধরনের মতানৈক্য ও প্রতিকূল পরিস্থিতি তৈরি হলে পজিটিভ থাকুন। কৃষি সম্পৃক্ত ব্যবসায়ীদের জন্য ভালো সময়। দাম্পত্য ও পারিবারিক জীবনে বেশ ভালো কাটবে। প্রেম ও রোমান্স শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে সমৃদ্ধ হবেন। সামগ্রিকভাবে উন্নতি পেতে আপনাকে যথেষ্ট পরিশ্রম করতে হবে। মানসিকভাবে অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। পরিপাক তন্ত্রের যত্ন নিন। কর্মক্ষেত্রে জটিলতা তৈরি হতে পারে। তবে স্বাধীন পেশাজীবীদের জন্য ভালো সময়। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য যথেষ্ট বিশ্রাম গ্রহণ করুন। পারিবারিক বিষয়ে একমতে পৌঁছাতে চেষ্টা করুন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): এ সপ্তাহে আপনার আচরণ ও কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। পারিবারিক কাজে আপনার জীবনসঙ্গীকে সহযোগিতা করুন। আপনার পেশায় সফলতার ধারাবাহিকতা বজায় রাখার জন্য যোগাযোগ বৃদ্ধি করুন। আর্থিক বিষয়ে সফলতা আসবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। পরিবার ও প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। শারীরিক বিষয়ে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): ‌রোগপ্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। কর্মস্থলে প্রতিকূল পরিবেশ তৈরি হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। কোনো পরিকল্পনা বাস্তবায়নে অভিজ্ঞ কারো পরামর্শ নিলে ভালো করবেন। পেশাগত কাজে সমৃদ্ধির জন্য যথেষ্ট পরিশ্রম করতে হবে। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। প্রেমের ক্ষেত্রে শুভ সূচনা হওয়ার সম্ভবনা আছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): দূর থেকে সংবাদে বিচলিত হতে পারেন। পারিবারিক ও আত্মীয়-স্বজনের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। চলাফেরা বা যানবাহনে সতর্ক থাকতে হবে। পেশাজীবনে কারো কাছ থেকে বিশেষ সহযোগিতা পেতে পারেন। আয়-ব্যয়ের প্রতি সমতা লক্ষ্য করা উচিত। স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন। প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য এড়িয়ে চলুন। কারো কারো নতুন প্রেমের সম্ভাবনা আছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর ): কথাবার্তায় কৌশলী হতে হবে। আর্থিক লেনদেনে খুব সতর্ক থাকার চেষ্টা করুন। এ সপ্তাহে প্রতিটি পদক্ষেপ সঠিক বিচার-বিশ্লেষণের মাধ্যমে গ্রহণ করুন। কারো উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। মানসিক অস্থিরতা ও বিষণ্নতা আপনার পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা বিলম্ব করবে। আপনার ব্যক্তিগত বিষয় অন্যেকে বলা থেকে বিরত থাকুন। বন্ধু নির্বাচনে সতর্ক থাকুন। বিশেষ কোনো কাজে ব্যয় বৃদ্ধি পেতে পারে।সবধরনের ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আপনার ব্যক্তিত্বের প্রভাবে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভবনা আছে। কর্মক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। জমি-জায়গা সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে সফলতা পাবেন। তবে ঝোঁকের বশে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। কারো ওপর অতিরিক্ত প্রত্যাশা করবেন না। বাড়িতে কোনো শুভ কাজ হওয়ার সম্ভবনা রয়েছে প্রবলভাবে। শারীরিক বিষয়ে বিশেষ খেয়াল রাখুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): দ্রুত সিদ্ধান্ত নেওয়া থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। ভ্রমণের ব্যাপারে বিশেষ সতর্ক থাকুন। অবহেলা ও খামখেয়ালিপনা পরিহার করুন। অন্যের মতামতকে গুরুত্ব দিন। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতের অমিল হতে পারে। পরিবার ও সন্তানের প্রতি আরো আগ্রহী হোন। এ সপ্তাহে আর্থিক দিক থেকে ভালো থাকবেন। দাম্পত্য সম্পর্ক অনেক শুভ থাকবে। কোনো কারণে হঠাৎ রেগে গেলে নিজেকে নিয়ন্ত্রণ রাখা বুদ্ধিমানের কাজ হবে। প্রেমের সম্পর্ক শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে। জীবনে কিছু পরিবর্তনের প্রয়োজনীয়তা অনুভব করবেন। অর্থ আগমনের শুভ যোগ রয়েছে। পারিবারে কারো সঙ্গে মতবিরোধের কারণে মানসিক অস্থিরতা বাড়তে পারে। দূর থেকে কোনো শুভ সংবাদ পেতে পারেন। প্রিয়জনের সম্পর্কের ক্ষেত্রে অসাধারণ সাফল্য লাভের সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): চাকরি, ব্যবসার ক্ষেত্রে সুনাম ও অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। অংশীদারী ব্যবসায় কিছুটা ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়াই বুদ্ধিমানের কাজ হবে। স্পষ্ট উচিত কথা বলা থেকে নিজেকে বিরত থাকুন। স্বাস্থ্যের ব্যাপারে আরও যত্নবান হোন। প্রার্থনার বিষয়ে আরও মনোযোগী হলে আপনার উন্নতির সহায়ক হবে। প্রেমের ক্ষেত্র শুভ ও স্বাভাবিক। বয়স অনুযায়ী সন্তানকে ঘরের কাজে যুক্ত করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নেতিবাচক পরিবেশ ও ব্যক্তি থেকে নিজেকে সরিয়ে রাখুন। বন্ধু নির্বাচনে বিচার-বুদ্ধি প্রয়োগ করুন। ফেসবুক, টুইটার ইত্যাদি ব্যবহারে সতর্ক থাকার চেষ্টা করুন। পরিবারের প্রতিটি বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। স্বাস্থ্যগত বিষয়ে সচেতন থাকুন। পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিন। সন্তানকে মনোযোগী সময় দিন। দাম্পত্য ও পারিবারিক জীবনে বেশ আনন্দে কাটবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়