ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (২৫-৩১ ডিসেম্বর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ২৫ ডিসেম্বর ২০২১  
এ সপ্তাহের রাশিফল (২৫-৩১ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মানসিক ধৈর্য বৃদ্ধি করার চেষ্টা করুন। আর্থিক সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। পারিবারিক বিষয় নিয়ে সমঝোতা দরকার। প্রতিযোতাগিমূলক কাজে সফলতা আসার সম্ভাবনা আছে। প্রিয়জন ও বন্ধুমহল থেকে আন্তরিক সহযোগিতা পাবেন। দাম্পত্যজীবন সুখী শান্তিপূর্ণ বজায় রাখার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সবার সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। উদার সহনশীল মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করুন। বিনিয়োগ ও ব্যবসা সম্প্রসারণের সুযোগ পাবেন। পারিবারিক সম্প্রীতি বৃদ্ধি করুন। আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। শারীরিক বিষয়ে সতর্ক থাকুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আপনার নিজের প্রতি আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। নিজ বুদ্ধি বলে সফলতা পাবেন। আর্থিক সম্পর্কিত বিষয় নিয়ে যথেষ্ট সফলতা পাবেন। রোমান্টিক সম্পর্ক উপভোগ করবেন। পেশাগতভাবে ভালো যাবে। সবমিলিয়ে বেশ সম্ভবনাময় সপ্তাহ।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): মানসিকভাবে সতেজ থাকবেন। কাজকর্মে দৃশ্যমান সফলতা পাবেন। দ্বৈত মানসিকতার জন্য সফলতা হাত ছাড়া হতে পারে। কারো সঙ্গে নতুন যোগাযোগ তৈরি হতে পারে। পারিবারিক বন্ধন অটুট থাকবে। নিজের মনোবল আত্মবিশ্বাস বৃদ্ধি করতে নিজেকে সমৃদ্ধ করার সুযোগ পাবেন। রোমান্টিক যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহ সিংহ রাশির জাতক-জাতিকার জন্য বেশ ভালো সময়। তবে টাকা আদানপ্রদান ও ঋণ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকা উচিত। জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে যত্ন নিন। আর্থিক ভাগ্য সুপ্রসন্ন থাকবে। ভ্রমণ হওয়ার সম্ভবনা আছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): চারিত্রিক দৃঢ়তা বৃদ্ধি পাবে। সবধরনের অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করবেন। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। পেশাগত ও পারিবারিক জীবনে মেজাজ শান্ত রাখার চেষ্টা করুন। কারো কারো ভ্রমনণজনিত জটিলতা তৈরি হতে পারে। আর্থিক লেনদেন, ঋণ সংক্রান্ত, বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। রোমান্টিক সম্পর্কে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিকভাবে প্রফুল্ল থাকবেন। কথাবার্তা বলার সময় সতর্ক থাকা প্রয়োজন। পেশাগতভাবে জটিলতা তৈরি হতে পারে। দাম্পত্য সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। বাণিজ্যিক বিষয়ে সফলতা পাবেন। বৈদেশিক সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি হবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): রাগ, ক্ষোভ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। পরিস্থিতি অনুযায়ী নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন । এ সপ্তাহে ইচ্ছাশক্তি বাস্তবায়ন হাওয়ার সম্ভবনা আছে। প্রেম ও রোমান্টিক সম্পর্কে সাফল্য পাবেন। ভ্রমণে সতর্ক থাকার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার বেশ শুভ সম্ভাবনাময় সপ্তাহ। বেশ ভালো সুযোগ তৈরি হবে, সুযোগকে কাজে লাগানোর চেষ্টা করুন। আর্থিকভাবে সমৃদ্ধ থাকবেন। কোনো দূর ভ্রমণের সুযোগ তৈরি হবে। বৈদেশিক বাণিজ্যিক বিষয়ে সফলতা পাবেন। পারিবারিকভাবে সুখ সমৃদ্ধি বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সবধরনের অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। আপনার লক্ষ্যের প্রতি সজাগ দৃষ্টি রাখুন, সফলতা পাবেন। প্রতিকূল পরিস্থিতিতে পজিটিভ থাকার চেষ্টা করুন। সবধরনের মতানৈক্য এড়িয়ে চলার চেষ্টা করুন। গৃহপরিবেশে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। প্রিয়জনের সঙ্গে মানসিক দূরত্ব বাড়তে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার আত্মশক্তি বাড়বে। আর্থিক বিষয়ে অনিশ্চিয়তা বাড়তে পারে। পেশাগত কাজে বৈরিতা বাড়তে পারে। হঠাৎ কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। অনিশ্চিত বিষয় নিয়ে কোনো আগ্রহ দেখাবেন না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): বেশ ভালো সময় কাটবে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা আছে। সব কাজে সিদ্ধান্তহীনতা পরিহার করুন। দাম্পত্য জীবনে সুশৃঙ্খলভাবে চলার চেষ্টা করুন। সুশৃৃঙ্খলতা ধারাবাহিকতার অভাবে আপনার সাফল্য লাভ বিঘ্নিত হতে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়