ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাবি ছাত্র লিপু হত্যা : ৪ দিনের রিমান্ডে রুমমেট

মেহেদী হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ২৬ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাবি ছাত্র লিপু হত্যা : ৪ দিনের রিমান্ডে রুমমেট

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোতালেব হোসেন লিপু হত্যা মামলার আসামি তার রুমমেট মনিরুল ইসলামের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

 

বুধবার দুপুরে নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অশোক চৌহান এ তথ্য নিশ্চিত করেন।

 

এ ব্যাপাারে জানতে চাইলে মহানগর পুলিশের উপ-কমিশনার (পূর্ব) মো. আমীর জাফর বলেন, এর আগে লিপু হত্যায় জড়িত সন্দেহে নবাব আবদুল লতিফ হলের রুমমেট মনিরুলকে আটক করা হয়েছিল। তার কাছ থেকে বেশকিছু তথ্য পাওয়ায় তাকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়। তাকে আরো জিজ্ঞাসাবাদের জন্য কয়েকদিন আগে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। আজ বুধবার আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

এর আগে গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের নবাব আবদুল লতিফ হলের ডাইনিংয়ের পাশ থেকে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোতালেব হোসেন লিপুর লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর ওইদিন সন্ধ্যায় লিপুর চাচা বশির আলী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছিল।

 

এ হত্যার দিনই জিজ্ঞাসাবাদের জন্য লিপুর রুমমেট মনিরুল ইসলাম, লিপুর বন্ধু প্রদীপ ও হলের দুই নিরাপত্তা প্রহরীকে থানা হেফাজতে নেয় পুলিশ। আটকের পরদিন রুমমেট মনিরুলকে রেখে বাকিদের ছেড়ে দেওয়া হয়। তিন দিন জিজ্ঞাসবাদ শেষে গত রোববার সকালে মনিরুলকে মামলা গ্রেপ্তার দেখানো হয়।

 

 

রাইজিংবিডি/রাবি/২৬ অক্টোবর ২০১৬/মেহেদী হাসান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়