ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বরিশালে ব্রিজ ভেঙ্গে ট্রলারডুবি : ২ শ্রমিক নিখোঁজ

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৮, ৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে ব্রিজ ভেঙ্গে ট্রলারডুবি : ২ শ্রমিক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের উজিরপুরের ধামুরায় ইটবোঝাই ট্রলারের ধাক্কায় আয়রণ ব্রিজ ভেঙ্গে গেছে।

এ সময় ভেঙ্গে যাওয়া ব্রিজটি ট্রলারের ওপর পড়লে ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় দুই শ্রমিক নিখোঁজ রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন উজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম সরোয়ার।তিনি বলেন, মাদারীপুর থেকে উজিরপুর আসার পথে ইটবাহী ট্রলার ধামুরা খালে প্রবেশ করে। সন্ধ্যায় আয়রণ ব্রিজের কাছে আসলে ট্রলারটি ব্রিজের পিলারে সজোরে ধাক্কা দেয়।

এতে ব্রিজটি ভেঙ্গে ট্রলারের ওপরে পড়লে মুহূর্তের মধ্যে ট্রলারটি ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ৬/৭ জন শ্রমিক ঝাঁপ দিয়ে সাঁতার কেটে তীরে উঠেন।ট্রলার ডুবির পর থেকেই ট্রলার মালিক সিরাজসহ শ্রমিকরা পালিয়ে যায়। রাত ৮ টার দিকে সিরাজকে আটক করা হলে সে দাবি করে ট্রলারের ভেতরে ঘুমন্ত অবস্থায় দুই শ্রমিক ছিলো। তারা নিখোঁজ রয়েছে। নিখোঁজদের উদ্ধারে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত সাড়ে ৮ টার পর থেকে ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

স্থানীয়রা জানিয়েছেন, উজিরপুরের ধামুড়া বাজারের প্রবেশের অন্যতম পথ এই আয়রণ ব্রিজ। ব্রিজটি ভেঙ্গে যাওয়ায় তারা বিপাকে পড়েছেন। দ্রুততার সঙ্গে ব্রিজটি মেরামতের দাবি জানিয়েছেন তারা। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভেকেট তালুকদার মোহাম্মাদ ইউনুস।



রাইজিংবিডি/ বরিশাল/ ৪ জুলাই ২০১৭/ জে. খান স্বপন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়