ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজশাহীতে আড়াই বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ৫ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে আড়াই বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী মহানগরীতে আড়াই বছর বয়সি এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকেলে নগরীর মতিহার থানার অক্ট্রোয় মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

পাশবিক নির্যাতনের শিকার ওই শিশুটিকে সন্ধ্যায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার পর অভিযুক্ত বখাটেকে আটক করতে অভিযান চালিয়েছে পুলিশ। তবে তাকে বাড়িতে পাওয়া যায়নি। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তের মাকে থানায় নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন মতিহার থানার ওসি (তদন্ত) মাহবুব হোসেন।

তিনি জানান, অভিযুক্তের নাম মামুনুর রশীদ ওরফে শান্ত। প্রায় ১৫ বছর বয়স তার। শান্ত তার পরিবারের সঙ্গে অক্ট্রোয় মোড় এলাকায় টিনশেড একটি বাড়িতে ভাড়া থাকে। তাদের গ্রামের বাড়ি জেলার তানোর উপজেলায়।

পুলিশ কর্মকর্তা মাহবুব জানান, শান্তর পরিবার যে বাড়িতে ভাড়া থাকেন, সে বাড়িতে কয়েকদিন আগে নির্যাতিত ওই শিশুর পরিবারও ভাড়ায় আসেন। শনিবার বিকেলে ঘরে একা পেয়ে শান্ত ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে পরিবারের লোকজন ছুটে গেলে শান্ত পালিয়ে যায়। পরে নির্যাতনের শিকার শিশুটিকে হাসপাতালে নেওয়া হয়।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান জানান, এ ঘটনায় রাত সাড়ে ৮টা পর্যন্ত থানায় লিখিত কোনো অভিযোগ কিংবা মামলা দায়ের হয়নি। তবে ঘটনা শুনেই অভিযুক্ত শান্তকে আটকের চেষ্টা চলছে। অন্যদিকে নির্যাতিত শিশুটিরও ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/রাজশাহী/৫ আগস্ট ২০১৭/তানজিমুল হক/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়