ঢাকা     রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১২ ১৪২৭ ||  ০৯ সফর ১৪৪২

জাপা ক্ষমতায় এলে আ.লীগ-বিএনপি নিরাপদ থাকবে : এরশাদ

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ১৭ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাপা ক্ষমতায় এলে আ.লীগ-বিএনপি নিরাপদ থাকবে : এরশাদ

বগুড়া প্রতিনিধি : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বড় দুদলকে অভয় দিয়ে বলেন, তার দল ও তিনি ক্ষমতায় এলে আওয়ামী লীগ ও বিএনপি নিরাপদ থাকবে।

শনিবার বিকেলে জাপা চেয়ারম্যান বগুড়ার পর্যটন মোটেলে রাজশাহী ও রংপুর বিভাগের জাতীয় পার্টির প্রতিনিধি সভায় একথা বলেন।

এ সময় তিনি আগামী ২৪ মার্চ ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে এই দুই বিভাগের দলের নেতাকর্মীদের যোগদানের আহ্বান জানিয়ে বলেন, ওই দিন দেখিয়ে দিতে হবে জাতীয় পার্টিকে দেশের মানুষ ক্ষমতায় দেখতে চায়।

হুসেইন মুহম্মদ এরশাদ তার শাসনামলের তুলনা করে বলেন, আজ কোনো ব্যাংকে টাকা নেই। খোদ সরকারের এক মন্ত্রীর ব্যাংকের টাকা উধাও হয়ে যায়। বাংলাদেশ ব্যাংকে ডাকাতি হলো । কারা এই ডাকাতির সঙ্গে জড়িত তা দেশের মানুষ এখনও জানতে পারেনি। শেয়ার মার্কেটের টাকা প্রভাবশালীদের পকেটে উঠেছে। তার কোনো বিচার আজও হয়নি।

আজ উন্নয়ন নিয়ে বড় বড় কথা বলা হয়। কিন্তু উন্নয়নের মহাসড়কে খানাখন্দকে ভরা। ছয় ঘণ্টার রাস্তায় সময় লাগে ১২ ঘণ্টা। এ অবস্থা থেকে দেশের মানুষ মুক্তি চায়। সেজন্য দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

জাপা মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন, দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান সেন্টু, মেজর (অব.) খালেদ আক্তার, বগুড়ার এমপি মো. শরিফুল ইসলাম জিন্না, নূরুল ইসলাম ওমর এমপিসহ প্রমুখ নেতৃবৃন্দ।



রাইজিংবিডি/বগুড়া/১৭ মার্চ ২০১৮/একে আজাদ/মুশফিক

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়