ঢাকা     বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৮ ১৪২৭ ||  ০৫ সফর ১৪৪২

জাতীয় লিগের শেষ দিনে বৃষ্টির বাগড়া

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪০, ১১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় লিগের শেষ দিনে বৃষ্টির বাগড়া

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের শেষ দিনে বৃষ্টি বাগড়া দিয়েছে।

দেশের চার ভেন্যুর দুটিতে বৃষ্টির কারণে তৃতীয় দিনের খেলা শেষ হয়েছিল আগেভাগেই। কক্সবাজারে তো দ্বিতীয় ও তৃতীয় দিনে একটি বলও মাঠে গড়ায়নি। রাজশাহীতে শুধু নির্বিঘ্নভাবে প্রথম তিন দিনের খেলা হয়েছে। তবে বৃহস্পতিবার শেষ দিনে বৃষ্টি হানা দিয়েছে রাজশাহীতেও। নির্ধারিত সময় সকাল সাড়ে নয়টায় একটি ম্যাচও শুরু করা যায়নি।  




রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বৃষ্টির হানা। ছবি: কবির তুহিন


রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর ও রাজশাহী বিভাগ। তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে রংপুরের সংগ্রহ ২ উইকেটে ৩১৯ রান। প্রথম ইনিংসে তারা অলআউট হয়েছিল ১৫১ রানে। জবাবে ৪ উইকেটে ৫৮৯ রানে ইনিংস ঘোষণা করে রাজশাহী।

প্রথম স্তরের আরেক ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে লড়ছে খুলনা ও বরিশাল। প্রথম ইনিংসে বরিশালের ২৯৯ রানের জবাবে তৃতীয় দিন শেষে খুলনার সংগ্রহ ৭ উইকেটে ৩৪৯ রান।




খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামের উইকেট ত্রিপলে ঢেকে দেওয়া হয়েছে। ছবি: মিলটন আহমেদ
 


ফতুল্লায় দ্বিতীয় স্তরের ম্যাচে ঢাকা মেট্রোর বিপক্ষে তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে ঢাকা বিভাগের সংগ্রহ ২ উইকেটে ৫০ রান। এর আগে প্রথম ইনিংসে ঢাকার ২০৬ রানের জবাবে ঢাকা মেট্রো করেছিল ৩৮৭ রান।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে চট্টগ্রাম ও সিলেট বিভাগের ম্যাচের দ্বিতীয় ও তৃতীয় দিনের পুরোটাই বৃষ্টিতে ভেসে গেছে। প্রথম দিন টস জিতে ব্যাট করতে নেমে আলোকস্বল্পতায় আগেভাগেই খেলা শেষ হওয়ার আগে ৮৭ ওভারে ৯ উইকেটে ২৮২ রান করে চট্টগ্রাম।




রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়